1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

কুমিল্লায় বিসিকের শ্রমিকদের মাঝে করোনা টিকাদান

  • সময় : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ১৫২

কার্যক্রমের উদ্বোধন


মোঃ সাইফ উদ্দিন রনী, কুমিল্লা ব্যুরো প্রধানঃ
কুমিল্লার জেলা সিভিল সার্জন কার্যালয়ের সহযোগিতায় বিসিকের ফরিদ গ্রুপ লিমিটেড এর শ্রমিকদের মাঝে করোনা টিকাদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে বিসিকের ফরিদ গ্রুপ লিমিটেড কার্যালয়ে করোনা টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ সায়েদুল আরেফিন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. সৌমেন রায়, বিশ্ব স্বাস্থ্য সংস্থ্যার প্রতিনিধি ডা. মুকিত আহম্মেদ, সহকারি কমিশনার উম্মে মুসলিমা, ফরিদ গ্রুপের পরিচালক ইউসুফ লিটন, ডা. সোহেলসহ আরো অনেকে।
টিকাদান কর্মসূচীতে ফরিদ গ্রুপ লিমিটেড এর সাড়ে ৫ শত শ্রমিককে টিকাদান করা হয়।
জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. সৌমেন বলেন, টিকাদান সহজীকরনের লক্ষে এবং শ্রমিকদের কর্মঘন্টা যাতে অপচয় না হয় সেজন্য জেলা স্বাস্থ্য বিভাগ বিভিন্ন ফ্যাক্টরি গিয়ে টিকা কার্যক্রম পরিচালনা করছে। শ্রমিক ও তাদের পরিবারের সুরক্ষার কথা বিবেচনা করে তাদের কর্মস্থলে গিয়ে এ টিকাকার্যক্রম পরিচালনা করছি।
তিনি আরো বলেন যে সকল কোম্পানি আমাদের কাছে আবেদন করছে, আমরা তাদের প্রতিষ্ঠানে গিয়ে শ্রমিকদের টিকাদান কার্যক্রম পরিচালনা করছি। টিকার মজুদ সাপেক্ষে এ কার্যক্রম চলমান থাকবে।
ফরিদ গ্রুপ লিমিটেড প্রধান মানব সম্পদ কর্মকর্তা সুজিত রঞ্জন সাহা বলেন, আমাদের প্রতিষ্ঠানে সাড়ে তিন হাজার শ্রমিক রয়েছে। এর মধ্যে ৫৮০ জন শ্রমিককে টিকাদান করা হয়েছে। বাকি শ্রমিকরা বয়স সীমার কারনে টিকা নিতে পারছেন না।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪