1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১২ মে ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আগামীকাল প্রকাশিত হচ্ছে চলতি বছরের এসএসসি পরীক্ষার ফলাফল নিজ দেশের জলসীমানায় এমভি আবদুল্লাহ যথোপযুক্ত সচেতনতার অভাব সড়ক দুর্ঘটনার মূল কারণ- স্বরাষ্ট্রমন্ত্রী সকল পরিকল্পনাই হতে হবে পরিবেশবান্ধব এবং ব্যয় সাশ্রয়ী-প্রধানমন্ত্রী নিজ জেলায় চিরনিদ্রায় শায়িত হলেন স্কোয়াড্রন লিডার আসিম জাওয়াদ নিজ বাড়ী টুঙ্গিপাড়ার উদ্দেশ্যে রওনা হয়েছেন প্রধানমন্ত্রী স্বামীকে ফাঁসাতে ঘরে ইয়াবা রেখে ৯৯৯ এ ফোন দিলেন স্ত্রী! চট্টগ্রামে প্রশিক্ষণ বিমান দুর্ঘটনায় প্রাণ হারালেন স্কোয়াড্রন লিডার জাওয়াদ হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে নগরীতে নেই চিরচেনা যানজট

আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান এর ঈদ শুভেচ্ছা বার্তা

  • সময় : রবিবার, ২৪ মে, ২০২০
  • ৪৯৭

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-১ আসনের সাবেক সাংসদ আব্দুর রহমান ফরিদপুর-১(আলফাডাঙ্গা- বোয়ালমারী -মধুখালী) তথা সারা বাংলাদেশের আপামর জনগণকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।তিনি বলেন- আপনারা অনেকেই বর্তমানে পরিবার থেকে দূরে রয়েছেন।যার যার জায়গা থেকে মহামারি করোনা ভাইরাস এর বিরুদ্ধে লড়াইয়ে সামনে থেকে নেতৃত্ব দিচ্ছেন এবং সম্মুখ সারির যোদ্ধা হয়ে দেশের মানুষের সেবা করে যাচ্ছেন। আপনাদের জানাই ধন্যবাদ,ভালবাসা ও শ্রদ্ধা।একমাস সিয়াম সাধনার পরে আসে পবিত্র ঈদুল ফিতর। প্রতিবারের ন্যায় বছর ঘুরে দরজায় কড়া নাড়ছে ঈদ।তবে এবারের ঈদ একেবারেই ভিন্নরকম,পূর্বের কোনো ঈদের মত নয়। আমরা সবাই একসঙ্গে একটা কঠিন সময় পার করছি। এই কঠিন সময়েও নতুন আশা, নতুন শক্তি এবং সৌহার্দ্যের বার্তা নিয়ে আপনাদের জানাই পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।আপনারা সরকারি নির্দেশনা মেনে এবং স্বাস্থ্যবিধি মেনে ঈদের নামাজ আদায় করবেন। নিরাপদে কাটুক সবার ঈদ।
ঈদ মোবারক।
তার এপিএস এন,বি,কে নয়ন জানান- ইতোমধ্যে জননেতা আব্দুর রহমান এর পক্ষ থেকে ঈদ উপহার ফরিদপুর -১ এর জনগনের মাঝে বিতরণ করা হয়েছে।নেতাকর্মীদের নির্দেশ দেওয়া হয়েছে জনগণের যেন খাবারের কষ্ট না হয় সেদিকে লক্ষ্য রাখতে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪