1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
সহযোগীদের ধরিয়ে দেয়ায় পুলিশের সোর্স আসিফ’কে হত্যা! আরও ২ আসামী গ্রেফতার বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে জাকারিয়া স্বপন স্মৃতি ফাউন্ডেশনের পুষ্পস্তবক অর্পণ অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা বোনের বান্ধবীকে ধর্ষণ! যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার! সীমান্তে নিহত বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ

উন্মুক্ত করে দেওয়া হলো নাটোরের উত্তরা গনভবন

  • সময় : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ১৪৬

ইমাম হাছাইন পিন্টু, নাটোর:

নাটোরের ঐতিহ্যবাহী উত্তরা গণভবন আজ বৃহস্পতিবার প্রায় পাঁচ মাস পর মন্ত্রিপরিষদ বিভাগের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক দর্শনার্থীদের জন্য উন্মুক্ত করে দেয়া হয়েছে।

সকাল দশটায় জেলা প্রশাসক নাটোর ও গণভবন ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ শামীম আহমেদ দু’জন দর্শনার্থীর হাতে গণভবনে প্রবেশ টিকেট তুলে দিয়ে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আশরাফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ নাদিম সারওয়ারসহ জেলা ও নাটোর সদর উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।

এছাড়াও রানীভবানী রাজবাড়িসহ জেলার অন্যান্য পর্যটন কেন্দ্রও একই সাথে দর্শনার্থীদের জন্যে উন্মুক্ত করে দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪