1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

ত্রিশালের ৩ জন সহ মমেক হাসপাতালে ১৬ জনের মৃত্যু

  • সময় : মঙ্গলবার, ১৭ আগস্ট, ২০২১
  • ১৮৮

আনোয়ার সাদত জাহাঙ্গীর,ময়মনসিংহঃ

মঙ্গলবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের তথ্যানুযায়ী ময়মনসিংহে মৃত্যু ১৬ জনের মধ্যে ৬ জন করোনা আক্রান্ত হয়ে এবং ১০ জন করোনা উপসর্গে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।এছাড়া গত ২৪ ঘন্টায় ময়মনসিংহ জেলায় ৪৪০টি নমুনা পরীক্ষার মধ্যে ৯২ জনের করোনা শনাক্ত হয়েছে ও মারা গেছেন আরও ২জন। জেলায় করোনা শনাক্তের হার ২০ দশমিক ৯০।ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ইউনিটের কনসালটেন্ট ও করোনা ইউনিটের ফোকাল পার্সন ডা: মো: মহিউদ্দিন খান জানান, করোনা ইউনিটে মোট ১৬ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনা পজেটিভ হয়ে মারা গেছেন-ময়মনসিংহ সদরের রেহানা আক্তার (৩৮), ত্রিশালের রাহেলা বেগম (৬৫) ও জাহেদা (৭০), গৌরীপুরের খোদেজা (৬০), ফুলপুরের আব্দুল হান্নান (৭০) এবং নেত্রকোনা সদরের সালেহা (৬৪)।এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন- ময়মনসিংহের দাপুনিয়ার আয়াতুন্নেসা (৯০), ত্রিশালের রফিকুল ইসলাম (৫২) , গফরগাঁওয়ের কেরামত আলী (৭০) ও রোজিনা (৩০), নেত্রকোনার ফজর বানু (৬০), দুর্গাপুরের এপ্রিন (৩৫), শ্যামগঞ্জের কাজিমউদ্দিন (৭০), শেরপুরের নকলার হুজেরা (৬০), জামালপুরের আবু শামা (৭০) এবং লাভলু (৬০)।সোমবার দিবাগত রাতে সিভিল সার্জন অফিসের সর্বশেষ করোনা টেস্টের প্রতিবেদন অনুযায়ী সূত্রে জানা যায়, ময়মনসিংহ জেলায় গত ২৪ ঘন্টায় র‌্যাপিড এন্টিজেন টেস্টে ৩০ জন ও আরটিপিসিআর টেস্টে ৬২জনসহ মোট ৯২ জনের করোনা শনাক্ত হয়েছে। যাদের মধ্যে ময়মনসিংহ সদরে ৩৩জন, নান্দাইলে ৫জন, ঈশ্বরগঞ্জে ২জন,ফুলপুরে ৫জন, হালুয়াঘাটে ৩জন, ধোবাউড়ায় ৭জন, মুক্তাগাছায় ২৯জন, ফুলবাড়িয়ায় ২ জন, ত্রিশালে ৩জন ও ভালুকায় ১জন ও গফরগাঁওয়ে ২ জনের করোনা শনাক্ত হয়েছে।
এ পর্যন্ত ময়মনসিংহ জেলায় মোট ১৯৪২২ জনের করোনা শনাক্তের পর সুস্থ হয়েছেন ১৪৬৭৯জন। বাকি ৪৭৪৩জন রোগী এখনও জেলার বিভিন্ন হাসপাতাল ও বাড়িতে চিকিৎসা নিচ্ছেন। ময়মনসিংহ জেলায় এ পর্যন্ত মারা গেছেন২৩৬ জন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪