1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
শিরোনাম :

গুরুদাসপুরে পিকআপ খাদে, ৬ জনের মৃত্যু আহত ১৫

  • সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ১৭৪

ইমাম হাছাইন পিন্টু ,নাটোর:

বনপাড়া থেকে ঢাকা গামী একটি পিকআপ (ঢাকা মেট্রো- এন এ-১৭-৮৪৩৫) নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ২ জন পুরুষ ৩ জন মহিলা ও ১ জন শিশু সহ ৬ জনের মৃত্যু হয়েছে। 

রোববার (৮ আগস্ট) দুপুর দুইটার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের গুরুদাসপুর উপজেলা অংশের কাছিকাটা এলাকায় ওই দুর্ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন অন্তত ৭ জন।

আহতদের গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। দুপুর আড়াইটার দিকে লাশগুলো উদ্ধার করেছে গুরুদাসপুর ফায়ার সার্ভিস। পরে লাশগুলো বনপাড়া হাইওয়ে থানায় নেওয়া হয়েছে।

বনপড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, ‘কুষ্টিয়া থেকে একটি পিকআপ ১১ জন যাত্রী নিয়ে ঢাকা যাচ্ছিল। পথে কাছিকাটা বাসস্ট্যান্ডের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত এবং বাকি ছয়জন আহত হন। আহতদের উদ্ধার করে গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে এক শিশুর মৃত্যু হয়।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন, গুরুদাসপুর উপজেলার খামার পাথুরিয়া গ্রামের বেলাল হোসেনের মেয়ে তানজিমা বিথী।

গুরুদাসপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তমাল হোসেন জানান, দুর্ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। তবে এখানো পরিচয় পাওয়া যায়নি। পরিচয় নিশ্চিতের পরে এসব পরিবারের কাছে লাশগুলো হস্তান্তর করা হবে।

নাটোর জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা জানিয়েছেন, একটি মিনি ট্রাকে কিছু মানুষ কুষ্টিয়া থেকে ঢাকার উদ্দেশে যাচ্ছিলেন। ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।

নাটোর জেলা প্রশাসক শামীম আহমেদ প্রশাসনের সার্বিক তত্বাবধনে আহতদের চিকিৎসার যাবতীয় ব্যবস্থা নিতে সংশ্লিষ্ট কর্মকর্তাদের নির্দেশ দেন। ঘটনাস্থল পরিদমর্শনকালে জেলা প্রশাসক নিহতদের মধ্যে নাটোর জেলার কেউ থাকলে তার দাফন সহ যাবতীয় কার্যক্রমের জন্য অর্থ বরাদ্দের ঘোষনা দেন। জেলার নিহত ব্যক্তির জন্য গুরুদাসপুর উপজেলা প্রশাসন থেকে ২৫ হাজার টাকা করে দেওয়ার ঘোষনা দেন। এছাড়া অন্য কোন জেলার নিহতদের জন্য লাশ বহন ও দাফনের সকল খরচ বহনেরও ঘোষনা দেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪