1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১১:২৫ অপরাহ্ন
শিরোনাম :
মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুর, অগ্নিসংযোগের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন পটুয়াখালী পায়রা লেবুখালী সেতু শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী, হাজারো মানুষের ঢল চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান ঝালকাঠিতে স্কুল ম্যানেজিং কমিটির নির্বাচন স্থগিতের প্রতিবাদে মানববন্ধন আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচনে যাবে না–সিলেটে মির্জা ফখরুল সুনামগঞ্জে মহানবীকে নিয়ে আপত্তিকর পোষ্ট করায় যুবক গ্রেফতার শার্শার গোগায় ইউপি নির্বাচনে দলীয় মনোনয়নকে কেন্দ্র করে সংঘর্ষ : আহত- ৫০ গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে করোনাকালীন সহায়তা ও মাস্ক বিতরণ বোয়ালমারীতে রাস্তা আটকিয়ে হাতি দিয়ে টাকা আদায় রাণীশংকৈল আলী আকবর ক্রীড়া একাডেমিতে খেলুয়ারদের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ

আজ রাতেও থাকছেন ড. মাহফুজ!

  • সময় : বুধবার, ২১ জুলাই, ২০২১
  • ১০৫

ডেস্ক নিউজ:

ঈদের রাতে একক সংগীতানুষ্ঠান নিয়ে হাজির হচ্ছেন বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। ‘তোমাকে চাই’ শিরোনামে এবারের আয়োজনে তিনি শোনাবেন মোট ১১টি গান। রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে সংগীতানুষ্ঠানটি।

অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন মান্নান মোহাম্মদ এবং রাজেশ ঘোষ। অ্যালবামে রয়েছে ‘বাঁচতে পারব না, ‘তোমাকেই চাই’, ‘খুব বেশি ভালোবাসি’, ‘এ বুকে শুধু তুমি’, ‘কেন দূরে থাকো’, ‘খুব সহজে’, ‘ভাবি আমি যতবার’, ‘সুখের রং’, তুমি আমার’, ‘ভেবেছিলে তুমি’ এবং ‘চাঁদ রূপসী’ শিরোনামের গান। এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম লোকেশনে গানগুলো চিত্রায়ন করা হয়েছে।

২০১৬ সালের পবিত্র ঈদুল আজহায় নিজের টেলিভিশন চ্যানেলে একক সংগীতানুষ্ঠানে গান পরিবেশন করে আলোচনায় আসেন ড. মাহফুজুর রহমান। এর পর থেকে প্রত্যেক ঈদে তিনি নিয়মিত গাইছেন। প্রতিবার ঈদ আয়োজনের জনপ্রিয় অনুষ্ঠানের তালিকায় থাকে তাঁর একক সংগীতানুষ্ঠান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪