1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের রানা প্লাজা ট্র্যাজেডির ১১ বছর আজ ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধান প্রতিবেদন দাখিলের নির্দেশ হাইকোর্টের কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেনের ৩ বগি লাইনচ্যুত র‌্যাবের নয়া মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম ছয় দিনের রাষ্ট্রীয় সফরে প্রধানমন্ত্রীর থাইল্যান্ড গমন “নব যৌবন এবং আমাদের সংস্কৃতি “ ন্যক্কারজনক  ঘটনার মধ্য দিয়ে যাত্রা শুরু হলো বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন কমিটির পুলিশ আইন-শৃঙ্খলা রক্ষার পাশাপাশি মানবিকতায়ও নজির স্থাপন করেছে-ডিএমপি কমিশনার কাতারকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান রাষ্ট্রপতির

যশোরে ২৪ ঘন্টায় করোনায় আরো ৯ জনের মৃত্যু

  • সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ২০৩


মোঃসাজ্জাদুল ইসলাম মনিরামপুর,যশোর প্রতিনিধিঃ

যশোরে  গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ২২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। একই সময়ে করোনা ও উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়েছে।
যশোর জেনারেল হাসপাতালের আরএমও ড. আরিফ আহম্মেদ ও সিভিল সার্জন অফিসের তথ্য কর্মকর্তা ড. রেহেনেওয়াজ জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় জেলার ৮০৮ জনের নমুনা পরীক্ষায় ২২৭ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার প্রায় ২৮.০৯ শতাংশ। নতুন করে ৯ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৫ জন করোনা রোগী ছিলেন। বাকি ৪ জনের উপসর্গ ছিল। বর্তমানে হাসপাতালে ভর্তি আছে ২১৩ জন।
এ পর্যন্ত শনাক্ত হয়েছে ১৬২০৩ জন, সুস্থ্য হয়েছেন ৯৫০০ জন, করোনা পজেটিভ রোগী মারাগেছে ২৪৫ জন। যশোর জেনারেল হাসপাতালে মারাগেছে ৯ জন, করোনা ও উপশর্গ রোগীর মৃত্যু হয়েছে। যশোর সদর উপজেলায় শনাক্ত হয়েছে ১১৩ জন, কেশবপুরে ৯ জন, ঝিকরগাছায় ২২ জন, অভয়নগরে ৩৯ জন, মনিরামপুরে ১৪ জন, বাঘারপাড়ায় ৭ জন, শার্শায় ৫ জন, চৌগাছা উপজেলায় ১৮ জন নতুন করে শনাক্ত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪