1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

রংপুরে নির্মাণাধীন ভবন থেকে ইট পড়ে এক বৃদ্ধ নিহত; আটক ২

  • সময় : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১২৯


আফ্রিদা জাহিন:

রংপুরের নির্মাণাধীন একটি ভবনের উপর থেকে পড়ে যাওয়া ইটের আঘাতে এক বৃদ্ধ নিহত হয়েছে। মৃত ব্যক্তির নাম অর্জুন বাসফোঁড় (৫৭), তিনি পেশায় পরিচ্ছন্নতাকর্মী ছিলেন। 
শনিবার (১০ জুলাই) দুপুরে রংপুর নগরীর সরকারি বেগম রোকেয়া কলেজ রোডে শালবন এলাকায় এ দূর্ঘটনাটি ঘটেছে। 
রংপুর মহানগর পুলিশের কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ ঘটনাটি নিশ্চিত করেছেন। ওসি জানান,  শনিবার সকাল থেকে শালবন এলাকার রামপাল চন্দ্রের নির্মাণাধীন তিনতলা ভবনের কাজ চলছিল। হঠাৎ ভবনটির দ্বিতীয়তলার একদিকের দেয়ালের ইট খসে নিচে পড়ে যায়। এসময় ওই বাসায় ময়লা-আবর্জনা নিতে আসা পরিচ্ছন্নতাকর্মী অর্জুন বাসফোঁড় নিচে অপেক্ষা করছিলেন। উপর থেকে পড়ে যাওয়া ইটের আঘাতে অর্জুনের মাথা থেতলে গিয়ে প্রচুর রক্তক্ষরণে তার মৃত্যু হয়। জিজ্ঞাসাবাদের জন্য বাসার মালিক ও রাজমিস্ত্রীকে আটক করা হয়েছে।
দুর্ঘটনার সময় রাজমিস্ত্রী জাকির হোসেন সেখানকার দ্বিতীয়তলায় কাজ করছিলেন। 
তিনি সাংবাদিকদেরকে বলেন, হঠাৎ দেয়াল খসে ইট পড়ে যায়। সঙ্গে সঙ্গে নিচে নেমে এসে দেখি একজন বৃদ্ধ লোক ছটফট করছে। বিষয়টি বাসার মালিককে জানিয়ে আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার ব্যবস্থা করি। কিন্তু এ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নেবার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিজেকে নির্দোষ দাবি করেন ওই রাজমিস্ত্রি। আর বাসার মালিক রামপাল চন্দ্র। ঘটনাটিকে দুর্ঘটনা দাবি করে বাসার মালিক বলেন, দুর্ঘটনাটি কারো ইচ্ছায় ঘটেনি। এটা নিছক একটি দুর্ঘটনা। আমি জানতে পেরে সঙ্গে সঙ্গে আহত অর্জুনকে হাসপাতালে নিতে এ্যাম্বুলেন্সের যোগাযোগ করি। কিন্তু অতিরিক্ত রক্ষক্ষরণের কারণে মৃত্যু হয়েছে।    
এ দিকে দুর্ঘটনার বিষয়টি জানাজানি হলে নগরীর বিভিন্ন এলাকা থেকে পরিচ্ছন্নতাকর্মীরা ওই বাসাটির সামনে জড়ো হতে থাকে। পরে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিরা এসে ঘটনাস্থল পরিদর্শন করে। পরে জিজ্ঞাসাবাদের জন্য বাসার মালিক রামপাল (৬০) ও রাজমিস্ত্রি জাকির হোসেনকে (২৬) আটক করে গাড়িতে করে থানায় নিয়ে যান।
এছাড়াও ওসি আব্দুর রশিদ জানান, ওই ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। নিহতের মরদেহ ময়না তদন্তের শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪