1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

দুর্গাপুরে বিষ পানে গৃহবধূর মৃত্যু

  • সময় : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ২০৩


আল নোমান শান্ত,দুর্গাপুর(নেত্রকোনা) সংবাদদাতাঃ


নেত্রকোণার দুর্গাপুরে  পারিবারিক কলহের জেরে কিটনাষক পানে রিমা (২০) নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার রাতে স্বামীর বাড়ি উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের গোদারিয়া গ্রামে কিটনাষক পানে আত্মহত্যা করেন রিমা । তারপর চিকিৎসার জন্য দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসা চলে পরেরদিন শুক্রবার সকাল সাড়ে ৯ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। নিহত গৃহবধূ রিমা একই উপজেলার বিরিশিরি ইউনিয়নের মোঃ নজরুল ইসলামের মেয়ে ।  
পারিবারিক সূত্রে জানা যায়,কিছু দিন যাবৎ শ্বশুর বাড়ির লোকজনদের সাথে পারিবারিক কলহ চলছিলো রিমার ।  বৃহস্পতিবার রাতে ঘরে রাখা কিটনাষক খেয়ে ঘরের মেঝেতে পড়ে থাকে রিমা । এ দৃশ্য দেখে পরিবারের লোকজন তাঁর স্বামী মতি মিয়াকে খবর দেয়। পরে মতি মিয়া তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়া আসে।    
এ নিয়ে রিমার পরিবারের লোক জানান, প্রায় দেড়বছর আগে পারিবারিক ভাবে উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের গোদারিয়া গ্রামে  মতি মিয়ার সাথে  রিমাকে বিয়ে দেওয়া হয় । বিয়ের পর থেকেই নানানভাবে  রিমার উপর অত্যাচার করা হতো  । বৃহস্পতিবার রাতে পরিবারের কাছে ফোন আসে গৃহবধূ রিমা বিষ খেয়েছে ।  এই কোনো আত্মহত্যা নয় এটি হত্যাযজ্ঞ । রিমাকে ওরা মানসিকভাবে চাপ সৃষ্টি করে আত্মহত্যা করতে বাধ্য করেছে ।রিমার  আত্মহত্যার এই ঘটনাকে হত্যা দাবী করে বিচার চেয়েছেন নিহতের পরিবার ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪