1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনাম :
গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থী হতে পারবেন না-আওয়ামী লীগ সভানেত্রী শুরু হলো বিএফডিসির নির্বাচন চুয়াডাঙ্গায় হিট অ্যালার্ট জারি ভারতের ১৮ তম লোকসভা নির্বাচনের প্রথম ধাপের ভোটগ্রহণ শুরু

চোখের অপারেশনের জন্য কলকাতার একটি নার্সিং হোমে মিথিলা কন্যা আয়রা

  • সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ৩১০

ডেস্ক নিউজ:

মেয়ে আয়রা তেহরিম খানকে নিয়ে কিছুদিন আগে কলকাতায় গিয়েছিলেন মিথিলা। এখন চোখের অপারেশনের জন্য কলকাতার একটি নার্সিং হোমে আয়রা। মঙ্গলবার (৬ জুলাই) তার চোখের অস্ত্রোপচারের কথা জানিয়েছেন সৃজিত মুখার্জি। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে বিষয়টি জানিয়েছেন এ নির্মাতা।

আয়রার সঙ্গে একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমার রাজকন্যার চোখের অস্ত্রোপচারের জন্য অপেক্ষা করছি।’ ছবিতে দেখা গেছে, আয়রাকে জড়িয়ে ধরে বসে আছেন সৃচিত। তাদের মুখে মাস্ক। সৃজিতের এ পোস্টে আয়রা আরোগ্য কামনা করে মন্তব্য করেছেন অনেকে।

তাহসান-মিথিলা দম্পতির একমাত্র মেয়ে আয়রা। তাহসান-মিথিলার বিচ্ছেদের পর থেকে থাকছেন মায়ের কাছেই। মাঝেমধ্যে বাবা তাহসানের সঙ্গে দেখা করেন। আয়রা বর্তমানে কলকাতার একটি স্কুলে পড়ছেন। ২০১৯ সালে সৃজিত-মিথিলার বিয়ের পর কলকাতাতেই থাকছেন আয়রা।

সৃজিতের সঙ্গেও তার সখ্য বেশ।চলতি বছর মার্চে আয়রাকে নিয়ে কলকাতা থেকে দেশে ফিরেছিলেন মিথিলা। বইমেলায় মোড়ক উন্মোচন করেছিলেন তাদের ভ্রমণবিষয়ক বইয়ের। এরপর লকডাউন শুরু হওয়ায় কলকাতায় ফিরতে পারেননি তারা। একশ দিন পর ৩০ জুন দুপুরে বেনাপোল হয়ে কলকাতা গিয়েছেন মিথিলা-আয়রা।পেট্রাপোল সীমান্তে এসে মিথিলা ও আয়রাকে নিয়ে যান সৃজিত।

সেখান থেকে গাড়িতে করে কলকাতায় গিয়েছেন তারা। বেনাপোল বর্ডার আর গাড়িতে বেশ কয়েকটি ছবি নিজের ফেসবুকে শেয়ার করেছেন মিথিলা। লিখেছেন, ‘একাকিত্বের একশ দিন পর।’

কলকাতা ফেরা প্রসঙ্গে মিথিলা সংবাদমাধ্যমকে বলেছিলেন, ‘কলকাতায় আবারও সৃজিতের সঙ্গে এখানে সময় কাটবে। পাশাপাশি এখানে বসেই আমি হোম অফিস করব। মেয়ের ক্লাসও চলবে বাসা থেকে। আশা করি, পারিবারিকভাবে দারুণ কিছু মুহূর্ত কাটবে আমাদের।’মিথিলার মেয়ে আয়রা কলকাতার একটি স্কুলে পড়াশোনা করছে।

অনলাইনে তার ক্লাস চলছে বলে এক সাক্ষাৎকারে জানিয়েছেন মিথিলা। আসছে ডিসেম্বরে সৃজিত-মিথিলার বিয়েবার্ষিকী। এ নিয়ে এরই মধ্যে আলাপ আলোচনা শুরু করেছেন এ দম্পতি। যদি কাজ না থাকে তাহলে বিয়েবার্ষিকী একসঙ্গে কাটাবেন এ দম্পতি।২০০৬ সালের ৩ আগস্ট সংগীতশিল্পী তাহসানকে বিয়ে করেছিলেন মিথিলা।

২০১৩ সালে ৩০ এপ্রিল জন্ম হয় আয়রার। বনিবনা না হওয়ায় ২০১৭ সালে বিচ্ছেদ হয় তাহসান-মিথিলার। এরপর ২০১৯ সালে ৬ ডিসেম্বর সৃজিত মুখার্জিকে বিয়ে করেন মিথিলা। আয়রাকে নিয়ে আপাতত সৃজিত-মিথিলার সুখের সংসার। 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪