1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:০৬ অপরাহ্ন
শিরোনাম :
তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের

মেসিতে ভর করেই সেমিফাইনালে আর্জেন্টিনা

  • সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১
  • ৩৫০

ডেস্ক নিউজ:

আর্জেন্টিনার আরো একটি ম্যাচ, আর তাতে মেসির আরো কিছু জাদুর মুহুর্ত। কোপা আমেরিকার কোয়ার্টার ফাইনালে ইকুয়েডরের বিপক্ষে ৩-০ গোলে আকাশি নীলদের জয়। আর এর মধ্যদিয়ে মেসিতে ভর করেই সেমিফাইনালে উঠল আর্জেন্টিনা।

ডু অর ডাই ম্যাচে শুরু থেকে আক্রমণাত্মক আর্জেন্টিনা। একের পর আক্রমণে দারুন সুযোগ তৈরি করে আকাশি নীলরা। শুরুর দিকে একটি সুবর্ণ সুযোগ হাতছাড়া করেছিলেন লিওনেল মেসি। পরে কী দারুণভাবেই না সেটা পুষিয়ে দিয়েছেন তিনি। গোল করেছেন, করিয়েছেন।খেলার ২২ মিনিটে গোলের সুবর্ণ সুযোগ ভেস্তে যায় মেসির। তার বা পায়ের শট বাধা পায় গোল পোস্টে। ৪০ মিনিটে মেসির অ্যাসিস্ট থেকেই গোল করে আর্জেন্টিনাকে এগিয়ে দেন রদ্রিগো ডি পল।

এরপর দ্বিতীয়ার্ধে আবারো মেসির অ্যাসিস্ট থেকে গোল। ব্যবধান দ্বিগুণ করেন লাউতারো মার্তিনেজ। আর শেষদিকে দুর্দান্ত ফ্রি কিকে গোল করেন মেসি। অন্যদিকে দারুন কিছু সুযোগ পেয়েও কাজে লাগাতে ব্যর্থ হয় ইকুয়েডর।

এই জয়ে টানা চতুর্থবারের মতো শেষ চারে গেল আর্জেন্টিনা। এক আসর পর ফাইনালে যেতে এদিনই আরেক কোয়ার্টার-ফাইনালে টাইব্রেকারে উরুগুয়েকে হারানো কলম্বিয়ার বিপক্ষে খেলবে তারা। 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪