1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন
শিরোনাম :
নড়াগাতীতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ আটক ৬ দেশীয় অস্ত্র উদ্ধার নৌক ভ্রমনে ইউএনও লকডাউনের বিধিনিষেধ উপেক্ষা করে। “মরিচ্যা চেকপোষ্টে কোটি টাকার ইয়াবা উদ্ধারঃ ইজিবাইকসহ ড্রাইভার আটক।” জীবননগরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন সোনারগাঁ উপজেলা প্রশাসনের কঠোর অবস্থানের মধ্য দিয়ে শেষ হলো লগডাউনের দ্বিতীয় দিন। মাধবপুরে করোনা ঝুঁকি নিয়ে কাজ করছে রাবার শ্রমিকরা ! সাংবিধানিক কারণে সিলেট-৩ উপনির্বাচন পেছানোর সুযোগ নেই: সিইসি রাজারহাটের বুড়িরহাট স্পারটির ফের ধ্বস ২৪ ঘন্টায় পুনঃসংস্কার করলেন কুড়িগ্রাম পাউবো। করেনার উপসর্গে নোয়াখালী কোভিড হাসপাতালে ২ জনের মৃত্যু আত্রাইয়ে অস্বাস্থ্যকর পরিবেশে দ‌ই তৈরি করায় জরিমানা

টাঙ্গাইলে জুয়ার টাকা পরিশোধে ব্যর্থ হয়ে বিষপানে যুবকের আত্মহত্যা

  • সময় : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
  • ৯৬


হাদী চকদার, টাঙ্গাইল জেলা প্রতিনিধিঃ

টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় টাকা ধার করে জুয়া খেলার পর পরিশোধ করতে না পেরে বিষপান করে আত্মহত্যা করেছেন শরীফ (৩৫) নামে এক যুবক।
১৬ ই জুন বুধবার রাতে উপজেলার গাবসারা ইউনিয়নের চর বিহারি গ্রামে এ ঘটনাটি ঘটে।
নিহত যুবক ওই এলাকার বাসীন্দা উখিলা শেখের ছেলে। 
এ বিষয়ে গাবসারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মনির জানান, অনেক দিন ধরেই শরীফ বিভিন্ন এলাকায় গিয়ে জুয়া খেলতেন। এ পর্যন্ত জুয়া খেলায় তিনি প্রায় সাত লাখ টাকা জুয়াড়িদের কাছ থেকে ঋণ করেন।
তিনি আরও বলেন, পাওনাদার দের ওই ঋণের টাকা বুধবার রাতেই দেওয়ার কথা ছিল। কিন্তু টাকা জোগাড় করতে না পারায় তিনি বিষপানে আত্মহত্যা করেছেন।
এ বিষয়ে, ভূঞাপুর থানার ওসি মো. আব্দুল ওহাব মিয়া জানান, এ ঘটনায় কেউ এখনও পর্যন্ত কোনো অভিযোগ দেয়নি। তবে এ বিষয়ে তদন্ত চলছে।
তিনি আরও বলেন, মরদেহটি ময়নাতদন্ত শেষ করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪