1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৬:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
নড়াগাতীতে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ আটক ৬ দেশীয় অস্ত্র উদ্ধার নৌক ভ্রমনে ইউএনও লকডাউনের বিধিনিষেধ উপেক্ষা করে। “মরিচ্যা চেকপোষ্টে কোটি টাকার ইয়াবা উদ্ধারঃ ইজিবাইকসহ ড্রাইভার আটক।” জীবননগরে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন সোনারগাঁ উপজেলা প্রশাসনের কঠোর অবস্থানের মধ্য দিয়ে শেষ হলো লগডাউনের দ্বিতীয় দিন। মাধবপুরে করোনা ঝুঁকি নিয়ে কাজ করছে রাবার শ্রমিকরা ! সাংবিধানিক কারণে সিলেট-৩ উপনির্বাচন পেছানোর সুযোগ নেই: সিইসি রাজারহাটের বুড়িরহাট স্পারটির ফের ধ্বস ২৪ ঘন্টায় পুনঃসংস্কার করলেন কুড়িগ্রাম পাউবো। করেনার উপসর্গে নোয়াখালী কোভিড হাসপাতালে ২ জনের মৃত্যু আত্রাইয়ে অস্বাস্থ্যকর পরিবেশে দ‌ই তৈরি করায় জরিমানা

গোপালপুরে গুরুত্বপূর্ণ ব্রীজের আত্মহত্যা

  • সময় : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ১৬১

খাইরুল ইসলাম রুমান,গোপালপুর টাংগাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের গোপালপুরে পৌর শহরের অত্যন্ত গুরুত্বপূর্ণ ও ব্যস্ততম কোনাবাড়ি বাজার টু কালি মন্দির ব্রীজটি ভেঙ্গে পড়েছে । শুক্রবার(১১ই জুন)  ভোরে বৈরান নদীর উপর নির্মিত ব্রীজটি নিজে নিজেই ভেঙ্গে পড়ে, এতে কোন ক্ষয়ক্ষতি হয়নি।

সোস্যাল মিডিয়ায় ও অফলাইনেও গোপালপুর শহরের গুরুত্বপূর্ণ স্থানের ঝুঁকিপূর্ণ এই ব্রীজটি সংস্কারের জন্য কতৃপক্ষের নিকট দীর্ঘদিন ধরে জোর দাবী জানিয়ে আসছিলেন সচেতন মানুষ ।

গত ৩১শে মে নুরু আলম নামক একজন ব্রীজটি নিয়ে ফেসবুকে লিখেছেন, গোপালপুর বাজার থেকে কালিমন্দির যাওয়ার জন্য বৈরান নদীর উপর ব্রীজটির অবস্থা খুবই খারাপ। ব্রীজের দুই পাশের রেলিং অনেকখানি ভেঙ্গে গেছে। ব্রীজে দুই পাশে ময়লার স্তুপ। ব্রীজটি যে কোন সময় ভেঙ্গে যেতে পারে। যে কোন সময় বড় ধরনের দুঘটনা ঘটতে পারে। নতুন করে ব্রীজ করা খুবই দরকার হয়ে পড়েছে।যথাযথ কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

উক্ত ব্যস্ততম স্থানে দ্রুত নতুন ব্রীজ নির্মাণ করলে গোপালপুর বাজারে যেতে সাধারণ মানুষের ভোগান্তির লাগব হবে ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪