1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনাম :
সাবেক আইজিপির পাল্টা জবাব এবারের ঈদযাত্রায় ৪১৯টি সড়ক দুর্ঘটনায় নিহত ৪৩৮ প্রচন্ড তাপপ্রবাহের ফলে শিক্ষাপ্রতিষ্ঠান আরও ৭ দিন বন্ধের ঘোষণা তীব্র তাপদাহের ফলে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ বিএফডিসির নতুন সভাপতি মিশা ও সাধারণ সম্পাদক ডিপজল বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস

গোপালপুরে গুরুত্বপূর্ণ ব্রীজের আত্মহত্যা

  • সময় : শুক্রবার, ১১ জুন, ২০২১
  • ৫৩০

খাইরুল ইসলাম রুমান,গোপালপুর টাংগাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের গোপালপুরে পৌর শহরের অত্যন্ত গুরুত্বপূর্ণ ও ব্যস্ততম কোনাবাড়ি বাজার টু কালি মন্দির ব্রীজটি ভেঙ্গে পড়েছে । শুক্রবার(১১ই জুন)  ভোরে বৈরান নদীর উপর নির্মিত ব্রীজটি নিজে নিজেই ভেঙ্গে পড়ে, এতে কোন ক্ষয়ক্ষতি হয়নি।

সোস্যাল মিডিয়ায় ও অফলাইনেও গোপালপুর শহরের গুরুত্বপূর্ণ স্থানের ঝুঁকিপূর্ণ এই ব্রীজটি সংস্কারের জন্য কতৃপক্ষের নিকট দীর্ঘদিন ধরে জোর দাবী জানিয়ে আসছিলেন সচেতন মানুষ ।

গত ৩১শে মে নুরু আলম নামক একজন ব্রীজটি নিয়ে ফেসবুকে লিখেছেন, গোপালপুর বাজার থেকে কালিমন্দির যাওয়ার জন্য বৈরান নদীর উপর ব্রীজটির অবস্থা খুবই খারাপ। ব্রীজের দুই পাশের রেলিং অনেকখানি ভেঙ্গে গেছে। ব্রীজে দুই পাশে ময়লার স্তুপ। ব্রীজটি যে কোন সময় ভেঙ্গে যেতে পারে। যে কোন সময় বড় ধরনের দুঘটনা ঘটতে পারে। নতুন করে ব্রীজ করা খুবই দরকার হয়ে পড়েছে।যথাযথ কতৃপক্ষের সুদৃষ্টি কামনা করছি।

উক্ত ব্যস্ততম স্থানে দ্রুত নতুন ব্রীজ নির্মাণ করলে গোপালপুর বাজারে যেতে সাধারণ মানুষের ভোগান্তির লাগব হবে ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪