1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
সোমবার, ১৪ জুন ২০২১, ১২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
নড়াইলের নাড়াগাতীতে স্কাভেটর ড্রাইভারের বেতন পরিশোধ না করায় সংঘর্ষ হালুয়াঘাটে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর কৃষাণ-কৃষাণীদের “কৃষক প্রশিক্ষণ” অনুষ্ঠিত ভ্রাম্যমাণ আদালত কর্তৃক মনিকোঠা বাজারে অবৈধ স্থাপনা উচ্ছেদ টাঙ্গাইলে ক্ষতিকারক রঙ দিয়ে চানাচুর তৈরি, রাজমনি ফ্যাক্টরীকে জরিমানা চিতলমারীতে ২০ শয্যার কোয়ারেন্টাইন সেন্টার উদ্বোধন কুবিতে স্বাস্থ্যবিধি মেনে চূড়ান্ত পরীক্ষা শুরু ময়মনসিংহের ত্রিশালে ডোবা থেকে কিশোরের মরদেহ উদ্ধার শরণখোলা প্রেসক্লাবের সামনে শিক্ষক শহিদুলের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবীতে শিক্ষকদের মানববন্ধন এডিপি পক্ষ থেকে নন্দীরগাঁও ইউনিয়নেলক্ষাধিক টাকার ক্রীড়া সামগ্রী বিতরণ ত্রিশালে পাশে দাঁড়াও স্বেচ্ছাসেবী সংগঠনের বৃক্ষ রোপন

কুমিল্লায় করোনা নতুন শনাক্ত ২১ মৃত্যু ১ জন

  • সময় : সোমবার, ৭ জুন, ২০২১
  • ২২


মোঃ সাইফ উদ্দিন রনী, কুমিল্লা ব্যুরো প্রধান:


কুমিল্লা জেলায় নতুন করে আরও ২১জনের করোনায় পজিটিভ এসেছে। এ নিয়ে জেলাজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ৯৩৫জন। করোনায় প্রানহানি হয়েছে বুড়িচং উপজেলায় একজনের। ফলে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৪৪৩ জন।
এছাড়া গেল ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকায় ১০জন, চৌদ্দগ্রাম উপজেলায় ২জন, আর্দশ সদর উপজেলায় ১ জন,বরুড়া উপজেলায় ৩জন,বুড়িচ উপজেলায় ২জন, চান্দিনা উপজেলায় ১জন, দেবিদ্বার উপজেলায় ১জন, মনোহরগঞ্জ উপজেলায় ১ জন।
নতুন করে কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকায় সুস্থ হয়েছেন ৪০ জন।এ পর্যন্ত মোট সুস্থ হয়েছে ১০ হাজার ৭৪৮জন করোনা রোগী।
৭ জুন সোমবার বিকেলে কুমিল্লা সিভিল সার্জন সূত্র এসব তথ্য জানান। এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৭৬ হাজার ৯৫৮ জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৭৬ হাজার ৬৪০জনের। এর মধ্যে ১২ হাজার ৯৩৫জনের করোনা পজিটিভে আক্রান্ত হয়েছেন। ৯৬ জন বিদেশগামী যাত্রীর নমুনা পরীক্ষা কেউ করোনা সনাক্ত হয়নি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪