1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে সাংবাদিককে মরিচের গুঁড়ার সঙ্গে চোখে-মুখে কেমিক্যাল নিক্ষেপ বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থী হতে পারবেন না-আওয়ামী লীগ সভানেত্রী শুরু হলো বিএফডিসির নির্বাচন

কুমিল্লায় করোনা শনাক্ত ১০ মৃত্যু ১ জন ১

  • সময় : রবিবার, ৬ জুন, ২০২১
  • ৩৭৫


মোঃ সাইফ উদ্দিন রনী, কুমিল্লা ব্যুরো প্রধানঃ


গেল ২৪ ঘন্টায় কুমিল্লা জেলায় নতুন করে আরও ১০জনের করোনায় পজিটিভ এসেছে। এ নিয়ে জেলাজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ৯১৪জন। নতুন করে করোনায় কুমিল্লা সদর উপজেলায় ১ জনের প্রানহানি হয়েছে। ফলে জেলায় মোট মৃত্যুর সংখ্যা ৪৪২ জন। ৬ জুন রবিবার বিকালে কুমিল্লা সিভিল সার্জন অফিস সূত্রে এসব তথ্য জানা যায়।
এছাড়া গেল ২৪ ঘন্টায় আক্রান্তদের মধ্যে জেলার কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকায় ১জন, চৌদ্দগ্রাম উপজেলায় ১জন, আর্দশ সদর উপজেলায় ২ জন,সদর দক্ষিন উপজেলায় ১ জন, বুড়িচ উপজেলায় ২জন, লাকসাম উপজেলায় ১জন, দেবিদ্বার উপজেলায় ১জন, মনোহরগঞ্জ উপজেলায় ১ জন।
কুমিল্লা সিটি কর্পোরেশন এলাকায় সুস্থ হয়েছেন ৩৫ জন। এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছে ১০ হাজার ৭০৮ জন করোনা রোগী।
এ পর্যন্ত জেলা থেকে নমুনা পাঠানো হয়েছে ৭৬হাজার ৬৬৬জনের এবং রিপোর্ট পাওয়া গেছে ৭৬হাজার ৪০৫ জনের। এর মধ্যে ১২ হাজার ৯১৪ জনের করোনয়া পজিটিভ এসেছে। বিদেশগামী ৯৪ যাত্রীদের নমুনা পরীক্ষায় ১জন করোনায় সনাক্ত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪