1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

বসুন্ধরা এলাকায় লকডাউনের মাইকিং!

  • সময় : বৃহস্পতিবার, ১৮ জুন, ২০২০
  • ৬৩১

বসুন্ধরা আবাসিক এলাকায় লকডাউন নিয়ে সৃষ্টি হয়েছে জটিলতা। বুধবার রাতে কে বা কারা লকডাউনের বিষয়ে মাইকিং করে। ফলে এ নিয়ে এলাকাবাসীর মধ্যে দেখা দেয় বিভ্রান্তি। তবে স্থানীয় কাউন্সিলর বলছেন, বসুন্ধরা আবাসিক এলাকা লকডাউনের কোনো সিদ্ধান্ত হয়নিবসুন্ধরা আবাসিক এলাকার কাঁচাবাজারে মানুষের উপচে পড়া ভিড়।

লকডাউনের গুজবে শেষ মুহূর্তে নিত্যপণের বাজার করছেন স্থানীয়রা।কিন্তু কে দিল এই ঘোষণা? বুধবার (১৭ জুন) রাতেই মাইকিং হয়েছে বৃহস্পতিবার (১৮ জুন) রাত ১২টা থেকে লকডাউন হবে বসুন্ধরা আবাসিক এলাকা। স্থানীয় কাউন্সিলর বলছেন, লকডাউনের বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি।‘সিটি করপোরেশনের এমন কোনো নির্দেশনা আমরা পাইনি। আমরা এখন লকডাউনে যাব না।

এটি সম্পূর্ণ ভুল বোঝাবুঝি। এজন্য আমি দুঃখ প্রকাশ করছি। বাস্তবে কোনও সিদ্ধান্ত এখনও হয়নি।এদিকে ভাটারা থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, লিখিত কোনো নির্দেশনা হাতে না পেলেও বুধবার কাউন্সিলরই তাকে লকডাউনের বিষয়ে জানান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪