1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
সাংবাদিক পরিচয়ে প্রতারণার অভিযোগে ৩ জন গ্রেফতার! পর্তুগালে কুমিল্লা উত্তর কমিউনিটির যাত্রা শুরু সহযোগীদের ধরিয়ে দেয়ায় পুলিশের সোর্স আসিফ’কে হত্যা! আরও ২ আসামী গ্রেফতার বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে জাকারিয়া স্বপন স্মৃতি ফাউন্ডেশনের পুষ্পস্তবক অর্পণ অ্যাপস ও বিকাশের মাধ্যমে ৪০০ কোটি টাকার হুন্ডি! গ্রেফতার ৪ বিজিবি কর্তৃক ভুটানের রাজাকে বিদায়ী সংবর্ধনা প্রদান ইউটিউব থেকে জাল টাকা বানানো শিখে ব্যবসা শুরু করে চক্রটি! অন্যকে পেটাতে গিয়ে সাংবাদিককে পেটাল ইন্টারনেট ব্যবসায়ীরা আশুলিয়ায় আমজাদ হত্যাকান্ডে অভিযুক্ত আসামী রাজিব’কে গ্রেফতার করেছে র‌্যাব! বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা

২০২১-২০২২ অর্থ বছরের বাজেটকে স্বাগত জানিয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর আনন্দ মিছিল ও সমাবেশ

  • সময় : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
  • ২৭৫

ডেস্ক নিউজ:

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা’র নেতৃত্বে ২০২১-২০২২ইং অর্থ বছরের ঘোষিত বাজেটকে স্বাগত জানিয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যানির্বাহী সংসদের সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে আজ ৩ জুন সন্ধ্যা ৬টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় ২৩, বঙ্গবন্ধু এভিনিউ এর সম্মুখে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন, জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। ২০২০-২০২১ অর্থ বছরে বাংলাদেশের জিডিপি প্রবৃদ্ধি ৫ দশমিক ২ শতাংশ অর্জিত হয়েছে। বৈশি^ক করোনা মহামারীর মধ্যে বাংলাদেশের এই জিডিপির প্রবৃদ্ধি এশিয়ার মধ্যে সর্বোচ্চ। বাংলাদেশ সরকার একটি বুদ্ধিদীপ্ত ও সম্প্রসারণশীল আর্থিক নীতি গ্রহণ করেছে এবং দেশের অর্থনীতিকে স্থিতিশীল রাখতে সক্ষম হয়েছে। বাংলাদেশের ৫০তম এবং আওয়ামী লীগ সরকারের ২১তম এই বাজেটে জীবন-জীবিকা, স্বাস্থ্য ব্যবস্থাকে শক্তিশালী করা, কর্মসংস্থান, ব্যবসা-বাণিজ্য, বিনিয়োগ ও কৃষিখাত সবচেয়ে বেশী গুরুত্ব পেয়েছে। এই বাজেট গণমূখী, এই বাজেট জনতার।

সংগঠনের সহ সভাপতি ম. আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মোল্লা, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন, এছাড়াও আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি কাজী শহীদুল্লাহ লিটন, আব্দুল আলীম বেপারী, ডাঃ আসাদুজ্জামান খান রিন্টু, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, আবিদ আল হাসান, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিক, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক কে এম মনোয়ারুল ইসলাম বিপুল, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম আবুল, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল কামাল আজাদ হাওলাদার, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাকিল আহম্মেদ জুয়েল, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তারিক সাঈদ, উপ দপ্তর সম্পাদক অ্যাড. মোঃ মনির হোসেনসহ কেন্দ্রীয় ও মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪