1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
রবিবার, ১৩ জুন ২০২১, ১১:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
কুবিতে স্বাস্থ্যবিধি মেনে চূড়ান্ত পরীক্ষা শুরু ময়মনসিংহের ত্রিশালে ডোবা থেকে কিশোরের মরদেহ উদ্ধার শরণখোলা প্রেসক্লাবের সামনে শিক্ষক শহিদুলের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবীতে শিক্ষকদের মানববন্ধন এডিপি পক্ষ থেকে নন্দীরগাঁও ইউনিয়নেলক্ষাধিক টাকার ক্রীড়া সামগ্রী বিতরণ ত্রিশালে পাশে দাঁড়াও স্বেচ্ছাসেবী সংগঠনের বৃক্ষ রোপন ময়মনসিংহে ভয়াবহ আগুনে পুড়ে গেলো ১০ ঘর চার নম্বর বিয়ে?’..ট্রোলড শ্রাবন্তী কুমিল্লার দেবীদ্বার পৌর মার্কেট মালিক সমিতির কমিটি গঠন গফরগাঁওয়ের রসুলপুরের দুই বোনকে ভারতে পাচারকারী চক্রের সদস্য গ্রেপ্তার ময়মনসিংহ বিভাগীয় সদর দপ্তরের জায়গা পরিদর্শনে শফিকুর রেজা বিশ্বাস

শাহরুখ খানের কামব্যাক ছবি ‘পাঠান’-এ ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সালমন খান

  • সময় : বুধবার, ২৬ মে, ২০২১
  • ৩১

ডেস্ক নিউজ:

বলিউডের সুলতান তিনি। ক্যামিও চরিত্রে অভিনয় করলেও শাহি মেজাজেই এন্ট্রি নেন।সূত্রের খবর মানলে, তেমনটাই হতে চলেছে ‘পাঠান’ ছবির ক্ষেত্রে। শাহরুখ খানের কামব্যাক ছবি ‘পাঠান’। তাতেই ক্যামিও চরিত্রে অভিনয় করবেন সালমন খান। শোনা গিয়েছে, সিনেমায় সালমনের গ্র্যান্ড এন্ট্রি দেখানো হবে। তাও আবার বুর্জ খালিফার উপরে।

২০১০ সালে উদ্বোধনের পর থেকেই পর্যটকদের অন্যতম আকর্ষণ দুবাইয়ের বুর্জ খালিফা। ১৬৩ তলার এই সৌধের সামনে বলিউডের অনেক ছবির শুটিংই হয়েছে। তবে সালমনের এন্ট্রি এক্কেবারে অন্যরকম হতে চলেছে বলে খবর। বলিউডে জোর গুঞ্জন, হেলিকপ্টারে করে বুর্জ খালিফার উপরে টাইগার হিসেবে নামবেন সলমন খান। রুশ মাফিয়ার হাত থেকে শাহরুখ খানের চরিত্রকে বাঁচাবেন তিনি। ভাইজানের এই দৃশ্য এতটাই ‘লার্জার দ্যান লাইফ’ হবে, যা ভারতীয় সিনেমার দর্শকরা আগে দেখেননি। তাঁর উপরে শাহরুখ-সলমন যুগলবন্দি তো রয়েছেই।

সালমন খান এবং শাহরুখ খান। এই দুই নাম এক সিনেমায় থাকা মানেই আলাদা আকর্ষণ। শাহরুখের শেষ মুক্তি পাওয়া সিনেমা ‘জিরো’তেও বিশেষ চরিত্রে অভিনয় করেছেন সালমন। যদিও সে ছবি বক্স অফিসে ব্যর্থ হয়েছিল। আর তারপরই শাহরুখ সিনেমা থেকে সাময়িক বিরতি নেওয়ার কথা ঘোষণা করেছিলেন। তবে বলিউড বাদশার কামব্যাক ছবিতে ফের ক্যামিও চরিত্রে অভিনয় করছেন সালমন।বন্ধুর কামব্যাকের কথা শুনেই নাকি এক কথায় রাজি হয়ে গিয়েছিলেন।

আদিত্য চোপড়ার প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন সিদ্ধার্থ আনন্দ। ‘চেন্নাই এক্সপ্রেস’-এর পর আবারও ছবিতে শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দীপিকা পাড়ুকোন। ছবিতে রয়েছেন জন আব্রাহামও। শোনা গিয়েছে, ভিলেনের ভূমিকায় দেখা যাবে জনকে। কিছুদিন আগেই মুম্বইয়ে শুটিং শুরু করেছিলেন শাহরুখ। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় শুটিং আপাতত স্থগিত রাখা হয়েছে। পরিস্থিতি একটু ঠিক হলেই ফের শুরু হয়ে যাবে ‘পাঠান’-এর কাজ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪