1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের রানা প্লাজা ট্র্যাজেডির ১১ বছর আজ ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির অভিযোগ অনুসন্ধান প্রতিবেদন দাখিলের নির্দেশ হাইকোর্টের কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেনের ৩ বগি লাইনচ্যুত র‌্যাবের নয়া মুখপাত্র কমান্ডার আরাফাত ইসলাম

স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরন

  • সময় : বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ২৩৭

নিজস্ব প্রতিনিধি:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে আজ ৬ মে বৃহস্পতিবার বেলা ১১ টায় কলাবাগান ক্রীড়া চক্র মাঠে হতদরিদ্র অসহায় কর্মহীন ৫০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম।
তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রান্তিক পর্যায় থেকে মানুষের জন্য কাজ শুরু করেছে।
তিনি বলেন আমরা মৃত্যুকে জয় করতে পারবো না সত্য! কিন্তু মৃত্যুর মুখোমুখি হয়ে কাজ করতে পারবো। বিএনপি জামাত করোনার এই দুঃসময়ে মানুষের পাশে দাঁড়াতে পারে নি!
তারা মিথ্যাচার ও অসত্য কথা বলে! তারা মানুষের জন্য রাজনীতি করে না। বিএনপি জামাত বার বার দূর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছে! যতদিন করোনা থাকবে আমরা মানুষের জন্য কাজ করে যাব। আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন মানবিক কার্যক্রম চালিয়ে যাবে। যারা সাম্প্রদায়িক অপশক্তিকে ব্যবহার করে রাজনীতি করে তাদের বিরুদ্ধে অসাম্প্রদায়িক উন্নয়নের গতিধারা বাঁচিয়ে রাখার জন্য মুক্তিযুদ্ধের চেতনায় মানুষকে ঐক্যবদ্ধ করতে হবে। ১৭ কোটি মানুষকে সাথে নিয়ে সকল অপশক্তিকে মোকাবেলা করা হবে। অপশক্তির হাত থেকে বাংলাদেশকে রক্ষা করাই আমাদের প্রধান কাজ এবং অন্যতম কাজ। যখন দূর্যোগ আসে তখন সেই সুযোগ নিয়ে বিএনপি জামাত রাজনীতির ফায়দা লুটতে চায়! তারা হলো ব্যর্থ ও পরাজিত রাজনৈতিক অপশক্তি। তারা বাংলাদেশের কল্যাণ কামনা করে না! তারা বাংলাদেশকে উন্নত সমৃদ্ধ হওয়ার পথে বাঁধা সৃষ্টি করে। তাদের বিরুদ্ধে ১৭ কোটি মানুষকে জাগ্রত করতে হবে। বাঙালি বীরের জাতি পরাজিত শক্তির কাছে পরাজিত হবে না। এই দুঃসময়ে যারা অপরাজনীতি করে তাদের বিরুদ্ধে সোচ্চার থাকতে সকলের প্রতি আহবান জানান তিনি। সুযোগ সন্ধানীদের কোন সুযোগ দেওয়া হবে না। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে, আওয়ামী লীগের নেতৃত্বে বাঙালী জাতিকে উন্নয়নের উচ্চ শিখরে নিয়ে যাব এটাই আমাদের প্রত্যয়, এটাই আমাদের লক্ষ্য, এটাই আমাদের স্বপ্ন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। তিনি বলেন মানবতার প্রশ্নে কোন রাজনীতি নাই! যারা অপরাজনীতি করছে! তারা দেশ ও জাতির শত্রু। অশুভ অপশক্তির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। অশুভ অপশক্তির বিরুদ্ধে আমাদের সংগ্রাম অব্যাহত থাকবে।

বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী বলেছেন কোন মানুষ না খেয়ে থাকবে না।
দেশে কোন খাদ্য সংকট নেই। সারা বিশ্বের কাছে অনুকরণীয় নেতৃত্ব প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা।
তার কারণ হচ্ছে করোনার শুরু থেকেই তিনি তাঁর রাজনৈতিক প্রজ্ঞা দিয়ে সরকারিভাবে নানা ধরনের নীতি ও পদক্ষেপ গ্রহণ করেছেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও
সঞ্চালনা করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক জননেতা একে এম আফজালুর রহমান বাবু।

এসময় আরো উপস্থিত ছিলেন সহ সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, কাজী শহিদুল্লাহ লিটন, মজিবুর রহমান স্বপন, শামীম শাহরিয়ার আবদুল আলিম বেপারী, সালেহ মোহাম্মদ টুটুল, ফারুক আমজাদ খান, কাজী মোয়াজ্জেম হোসেন, সৈয়দ নাসির উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, একেএম আজিম, খায়রুল হাসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, আরিফুর রহমান টিটু, মেহেদী হাসান মোল্লা, আবিদ আল হাসান, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গণ-যোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান সহ কেন্দ্রীয় ও স্থানীয় স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪