1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দোহার জয়পাড়ায় হতদরিদ্র অসহায় কর্মহীন মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

  • সময় : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৮১২

০৪ মে ২০২১ খ্রিঃ
জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ,দোহার, ঢাকা।

নিজস্ব প্রতিনিধি:

বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী
জননেত্রী শেখ হাসিনার পক্ষে ৪ মে ২০২১ ইং তারিখ জয়পাড়া সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অসহায় কর্মহীন নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মানবতার ফেরীওয়ালা জননেতা নির্মল রঞ্জন গুহ।
তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশের জন্য কাজ করেন, মানুষের জন্য কাজ করেন। তিনি শুধু দলের জন্য কাজ করেন না! জননেত্রী শেখ হাসিনাকে অনুসরণ করতে সকলকে আহবান জানান। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বলেছেন আমি শাসক নই আমি সেবক। সকল জেলা উপজেলাকে আলোচনা করে কর্মপরিকল্পনা ঠিক করে বাস্তবায়ন করতে নেতাকর্মীদের নির্দেশ দেন। তিনি বলেন দুঃসময়ে নেতার পরিচয়। শুধু সরকারি দলে নেতা হতে আসলে কিন্তু জনগণ তাকে নেতা মনে করে না। দুঃসময়ে যে নেতা মানুষের পাশে থাকবে জনগন সে নেতাকে মনে রাখবে। যারা দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাদেরকে এখন জনগণের পাশে দেখা যায় না। জননেত্রী শেখ হাসিনার লোকজনই জনগনের পাশে আছে। মানবতা শিখতে হবে, মানবিক গুণাবলী নিয়ে মানুষের পাশে থাকতে নেতাকর্মীদের সাধ্যমত অসহায় মানুষের পাশে থাকার আহবান জানান।
এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ফয়সাল আহসান উল্লাহ, মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডঃ শাহীনুল ইসলাম, উপ দপ্তর সম্পাদক রাহুল দাস, উপ প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, সদস্য অ্যাডঃ রফিকুল ইসলাম চৌধুরী, বিভাস বালা, মিজানুর রহমান, ঢাকা জেলা দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহাবুব বেপারি, সহ সভাপতি শফিক, মহিলা বিষয়ক সম্পাদিকা রুনু, দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি, সাধারণ সম্পাদক, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগ সহ স্থানীয় স্বেচ্ছাসেবক নেতাকর্মীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪