1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৮ অপরাহ্ন
শিরোনাম :
তীব্র তাপদাহের ফলে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে অ্যাসেম্বলি বন্ধ রাখার নির্দেশ বিএফডিসির নতুন সভাপতি মিশা ও সাধারণ সম্পাদক ডিপজল সাভারে সাংবাদিককে মরিচের গুঁড়ার সঙ্গে চোখে-মুখে কেমিক্যাল নিক্ষেপ বেদে সম্প্রদায় থেকে উঠে আসা কাউন্সিলর রমজান আহমেদের জন্মদিন আজ গ্রীষ্মের তীব্র দাবদাহে ট্রাফিক পুলিশ সদস্যদের স্বস্তি দিতে ডিএমপি কমিশনারের অনন্য উদ্যোগ শাহাজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে ঢুকে পড়ে একটি বাস, নিহত ১ রোজা ও ঈদের লম্বা ছুটি শেষে আগামী রোববার হতে খুলছে সকল শিক্ষাপ্রতিষ্ঠান চির বিদায় নিলেন জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস রাজধানীর শিশু হাসপাতালে আগুন নিজ বাহিনীতে ফিরে গেলেন র‌্যাবের মুখপাত্র কমান্ডার মঈন

পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের বাংলাদেশ সফর অনিশ্চিত

  • সময় : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ৪০৬

ডেস্ক নিউজ:

বাংলাদেশ সফরে আসার আগে করোনার ধাক্কা লেগেছে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলে। বাংলাদেশে লকডাউনের কারণে ৫ দিন পিছিয়ে গেছে পাকিস্তান যুবা দলের সফর। পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী ১২ এপ্রিল বাংলাদেশে আসার কথা ছিল তাদের। কিন্তু দেশে সম্প্রতি করোনা পরিস্থিতি অবনতি হওয়ায় ১৭ এপ্রিল চূড়ান্ত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। 

বর্তমানে লাহারে প্রস্তুতি নিচ্ছে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। বাংলাদেশে এসে কোয়ারেন্টিন শেষে সিলেটে চার দিন ম্যাচ খেলবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের বিপক্ষে। এরপর পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে মুখোমুখি হবে দুই দল।

সিরিজের প্রথম তিনটি ওয়ানডে সিলেটে আর বাকি দুটি ওয়ানডে অনুষ্ঠিত হবে ঢাকার মিরপুরে স্টেডিয়ামে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪