1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ১১:১৩ অপরাহ্ন
শিরোনাম :
নওগাঁর মহাদেবপুর থানা পুলিশের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন বয়োবৃদ্ধকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর স্বেচ্ছাসেবক লীগ এর উদ্যোগে মানবতার ভ্যান চালু। ব‌রিশা‌লে হাসপতা‌লের মা‌ঠেও ডায়‌রিয়ার চি‌কিৎসা,দুই রোগীর মৃত্যু ময়মনসিংহের ভালুকায় গৃহবধূ সহ ২ জনের লাশ উদ্ধার ছিন্নমূল জনগনের পাশে টানা তৃতীয় দিন ইফতার হাতে ফরিদপুর জেলা ছাত্রলীগ নড়াইলের ব্রিটিশ আমলের সিমানা পিলার ও বোমা তৈরীর গান পাউডার উদ্ধার ময়মনসিংহে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২ নড়াইলে নদীতে গোসল করতে গিয়ে শিশুর মৃত্যু মুক্তাগাছা উপজেলা চেয়ারম্যান আব্দুল হাই সাময়িক বরখাস্ত আটঘরিয়ায় মেয়েকে দেহ ব্যবসায় বাধ্য করায় মা-বাবাসহ তিনজন গ্রেপ্তার

রাণীশংকৈলে ইঁদুর মারা ট্যাবলেট খেয়ে এক ব্যাক্তির মৃত্যু

  • সময় : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ২৪


 মাহাবুব আলম রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি ।।


ঠাকুরগাওয়ের রাণীশংকৈলে ১ এপ্রিল বৃহস্পতিবার রাতে ইঁদুর মারা ট্যাবলেট খেয়ে হারাধন শীল (৫০) নামে এক ব্যাক্তির মৃত্যুর খবর পাওয়া গেছে । হারাধন  উপজেলার বাচোর ইউনিয়নের গন্ডাবাড়ি গ্রামের মৃত শীতিল চন্দ্রের ছেলে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে,  হারাধন শীল বেশ কিছুদিন ধরে পেটের ও বুকের ব্যাথায ভুগছিল।গত ১  এপ্রিল বৃহস্পতিবার দিবাগত রাত ৮ দিকে হারাধন তার বিছানায় শুয়ে ছটফট করতে থাকে এবং ঘামতে থাকে। এ সময় তার পরিবারের লোকজন তার সমস্যার কথা জিজ্ঞাসা করলে সে বলে,  আমি গ্যাস ট্যাবলেট মনে করে ইদুরমারা ট্যাবলেট খেয়ে ফেলেছি । পরিবারের লোকজন তাৎক্ষণিকভাবে তাকে  অটোরিক্সা যোগে ডাক্তারের কাছে নেয়ার পথে কাতিহার বাজারের যাওয়ার আগে মৃত্যু হয় । 
থানার ওসি এস এম জাহিদ ইকবাল এ ব্যাপারে বলেন,আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ভুল ট্যাবলেট খেয়ে হারাধনের মৃত্যুর কথা আমরা জেনেছি। ঘটনার সত্যতা নিশ্চিত করে  মৃত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশের শেষকৃত্যের জন্য এডিএম বরাবর লিখিত আবেদন দেওয়া হয়েছে । অনুমতি পেলে শেষকৃত্য সম্পন্ন হবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪