1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

লকডাউন আসছে ঢাকা-চট্টগ্রামের বিভিন্ন এলাকায়

  • সময় : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ১৮৫

দেশে করোনা পরিস্থিতি বিবেচনায় নিয়ে শর্তসাপেক্ষে অফিস খোলা রাখা ও জনসাধারাণের চলাচলে নিষেধাজ্ঞার মেয়াদ ৩০ জুন পর্যন্ত বাড়িয়ে প্রজ্ঞাপন জারি করেছে মন্ত্রিপরিষদ বিভাগ।

এদিকে, রাজধানীর রাজাবাজারে যে কঠোর লকডাউন কার্যকর করা হয়ছে সেই অভিজ্ঞতা কাজে লাগিয়ে ঢাকা ও চট্টগ্রামের বিভিন্ন এলাকা লকডাউনের প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানিয়েছেন, স্থানীয় সরকার মন্ত্রী।তবে, জোনভিত্তিক লকডাউন করা নিয়ে এক ধরনের সমন্বয়হীনতার কারণে স্পষ্ট কোন সিদ্ধান্ত নেই।দেশে কোভিড-১৯ এ আক্রান্তের সংখ্যা বেড়ে এখন ৯০ হাজার ছাড়িয়েছে।

এ পর্যন্ত মারা গেছে ১২ শ জনের বেশী। এ অবস্থায় সরকার ঘোষিত চলমান সাধারণ ছুটি না বাড়িয়ে শর্তসাপেক্ষে অফিস খোলা রাখা এবং জনসাধারাণের চলাচলে নিষেধাজ্ঞার মেয়াদ ৩০ জুন পর্যন্ত বাড়িয়েছে সরকার।মন্ত্রী পরিষদ বিভাগের জারি করা প্রজ্ঞাপনে আরো বলা হয়, সীমিত পরিসরে সরকারি বেসরকারি অফিস ও দোকানপাট খোলা থাকিবে। রেড ও ইয়োলো অঞ্চলে বসবাসকারী সরকারি বেসরকারি কর্মকর্তারা সাধারন ছুটির আওতায় থাকবেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪