1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

করোনা প্রাদুর্ভাব এর মধ্যেও নিরবিচ্ছিন্ন ভাবে শিওরক্যাশের মাধ্যমে উপবৃত্তির টাকা বিতরন।

  • সময় : সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২২৪

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীক্ষা মানসম্মত শিক্ষা, রূপালী ব্যাংক শিওরক্যাশে উপবৃত্তি সারাদেশে। বিগত বছরগুলোর ধারাবাহিকতায় এইবারও ২০১৯-২০ অর্থ বছরের ২য় প্রান্তিক এর উপবৃত্তির কার্যক্রম চলছে রুপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে।

শিওরক্যাশ এর বরিশাল অঞ্চলের বরিশাল, ভোলা, বরগুনা, পটুয়াখালী, ঝালকাঠি ও পিরোজপুর জেলার ৩৮ উপজেলায় ৫৯৮৬ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ৬,৫২,৯৭৯ জন মায়ের শিওরক্যাশ ওয়ালেট এ পৌঁছে গেছে উপবৃত্তির ২০,৯২,৪১,৬৭৫টাকা এবং এই প্রকল্পের আওতায় সারাদেশে ১কোটি ৪০ লক্ষ সুবিধাভোগী মা এই সহায়তা পেয়ে থাকেন।

করোনাকালীন এই দুর্যোগ মুহুর্তে সুবিধাভোগী মায়েরা কোন রকম ঝামেলা ছাড়াই তাদের নিকটস্থ শিওরক্যাশ এজেন্টের সাহায্যে এই টাকা উত্তলন করতে পেরে অত্যন্ত আনন্দিত। এই ব্যাপারে ভোলা সদর উপজেলার ৫নং ওয়ার্ড এর সুবিধাভোগী মা মাহমুদা খাতুন বলেন আমার দুই ছেলে মেয়ের জন্য ৪৫০ টাকা পেয়েছি এবং আমাদের এলাকার শিওরক্যাশের এজেন্ট বিসমিল্লাহ টেডার্স থেকে কোন রকম ঝামেলা বা অতিরিক্ত খরচ ছাড়াই টাকাটা তুলেছি।

এই ব্যাপারে ভোলার দ্বায়িত্বরত মোঃ মাজহারুল ইসলাম (নোমান) বলেন বিসমিল্লাহ ট্রেডার্স এর মত সহস্রাধিক এজেন্ট ভাইদের সর্বাত্মক সহযোগিতায় এটা সম্ভব হচ্ছে। এই ব্যাপারে বরিশাল অঞ্চলের আঞ্চলিক প্রধান আলবার্ট যশুয়া মল্লিক বলেন আমরা প্রতিনিয়ত মায়েদের কথা চিন্তা করে নিরলস ভাবে বিক্রয়কর্মী, ডিস্ট্রিবিউটর, ও টেরিটোরি ম্যানেজারদের সম্পুর্ন তত্বাবধানে এজেন্টদের নিরবিচ্ছিন্ন সার্ভিস এর নিশ্চয়তা দিয়েছি, তিনি আরো বলেন এই ব্যাপারে আমাদের শিওরক্যাশের খুলনা বরিশাল অঞ্চলের আঞ্চলিক প্রধান জনাব নাজমুল হাসান ও প্রধান বিক্রয় ও বিপনন কর্মকর্তা জনাব ফারুক হোসেন এর দিকনির্দেশনা ও সরাসরি তত্বাবধানের কারনে এই করোনা পরিস্থিতির প্রতিবন্ধকতার মধ্যেও সুন্দর ভাবে কোন ঝামেলা ছাড়াই প্রাথমিক বিদ্যালয়ের উপবৃত্তির টাকা বিতরন সম্ভব হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪