1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

উজিরপুরের বামরাইলে ইউপি চেয়ারম্যানের উদ্যোগে সাহানারা আব্দুল্লাহ’ র রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠান

  • সময় : শুক্রবার, ১২ জুন, ২০২০
  • ১৮৫

বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি,পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন পরিবিক্ষণ কমিটির মন্ত্রী পদমর্যাদায় আহবায়ক, আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপির সহধর্মীনি ও বিসিসির মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র মাতার মৃত্যতে তার রুহের মাগফেরাত কামনায় ৭ নং বামরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইউসুফ হোসেন হাওলাদার ও তার ছোট ভাই সাবেক উপজেলা আওয়ামীলীগের সদস্য মোঃ কোবির হোসেন হাওলাদারের উদ্যোগে ব্যাপক আয়োজনে ১২জুন শুক্রবার আসরবাদ পরিষদের সভাকক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ গিয়াস উদ্দিন বেপারী।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মোঃ ইউসুফ হোসেন হাওলাদার, বামরাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গৌরাঙ্গ লাল কর্মকার, সাধারণ সম্পাদক মিজানুর রহমান কবির, ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক খোকন হাওলাদার,উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারন সম্পাদক মাইনুল ইসলাম,ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলামিন খলিফা,ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক পলাশ তালুকদার,যুগ্ন আহবায়ক শাওন বালী, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াদ সরদার, ছাত্রলীগ নেতা মফিজুর রহমান, শাকিল হাওলাদার এবং মিঠু মোল্লা, রফিকসহ বিভিন্ন অঙ্গসংগঠনের শত শত নেতাকর্মী। এছাড়াও উপস্থিত ছিলেন ইউপি সদস্য শহিদুল ইসলাম জাকারিয়া, আব্দুস সালাম সরদার, বাদল হাওলাদার, শিল্পী বেগম, জাহানারা বেগম, ইউনিয়ন ডিলার আব্দুল আল মাতিন প্রমুখ। সকল নেতাকর্মীরা কালো ব্যাজ ধারণ করে মিলাদ মাহফিলে যোগ দেয়। প্রধান অতিথি পৌর মেয়র গিয়াস উদ্দিন বেপারী দোয়া অনুষ্ঠানে পূর্বে আলোচনা সভায় বক্তৃতা কালে আবেগে আপ্লুত হয়ে পড়ে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪