1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
শিরোনাম :

বাংলাদেশ মেডিকেল ষ্টাডিজ এন্ড রিসার্চ ইনষ্টিটিউট এ একাডেমিক এ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ

  • সময় : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ২৫১

জব কনটেক্সট

বি.এম.এস.আর.আই এর ইউনিট বাংলাদেশ ডেন্টাল কলেজ অধ্যক্ষের দপ্তরে উল্লেখিত পদে লোক নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

চাকরির দায়িত্বসমূহ

N/A

চাকরির ধরন

ফুল টাইম

কর্মস্থল

ঢাকা

বেতন

১২,৫০০-৩০,২৩০/-

উত্স

বিডিজবস.কম অনলাইন জব পোস্টিং

রিজিউমি গ্রহণের উপায়

হার্ড কপি

শর্তাবলীঃ প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা কমপক্ষে ডিগ্রি / সমমানের পরীক্ষার পাশ সহ সংশ্লিষ্ট পদে/একাডেমিক /অন্য সমমানের কাজে ০২(দুই) বৎসর কাজের বাস্তবঅভিজ্ঞতা থাকতেহবে। কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। প্রার্থীর বয়স ৩০ বৎসর ও মহিলাদের ক্ষেত্রে ৩২ বৎসরের মধ্যে হতে হবে। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়স, শিক্ষাগত যোগ্যতা এবং অভিজ্ঞতা শিথিলযোগ্য। বিভাগীয় প্রার্থীদেরকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনকারীকে দরখাস্তের সাথে পূর্ণ জীবন বৃত্তান্ত,২ কপি পাসপোর্ট সাইজের ছবি, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতার সনদ ও NID এর ফটোকপি সংযোগ করতে হবে।

আবেদনকারীদের মধ্যে থেকে কেবলমাত্র বাছাইকৃত প্রার্থীদেও লিখিত/মৌখিক পরীক্ষারজন্য ডাকা হবে। লিখিত/মৌখিক পরীক্ষার তারিখ ও স্থান নোটিশ বোর্ডেও মাধ্যমে জানিয়ে দেয়া হবে। আগ্রহী প্রার্থীদেরকে দরখাস্তধাগামী ১২/১১/২০২০ তারিখের মধ্যে অনারারী সেক্রেটারী, বি.এম.এস.আর.আই, বাড়ী নং-৩৪ (লেভেল-৩), রোডনং ১৪/এ, ধানমন্ডি আ/এ, ঢাকা বরাবওে বি.এম.এস.আর.আই অফিসে বিকাল ২:০০ ঘটিকার মধ্যে জমা দেওয়ার জন্য অনুরোধ করা হলো। বিঃ দ্রঃ-গত ২৫-১০-২০২০ তারিখে প্রকাশিত এই নিয়োগ বিজ্ঞপ্তির বিপরীতে যাহারা আবেদন করেছেন তাদের পুনরায় আবেদন করার প্রয়োজন নাই।

প্রকাশ তারিখ

৯ নভেম্বর ২০২০

আবেদনের শেষ তারিখ:

১২ নভেম্বর ২০২০

কোম্পানির তথ্যাবলী

বাংলাদেশ মেডিকেল ষ্টাডিজ এন্ড রিসার্চ ইনষ্টিটিউট
House#33 & 35, Road#14/A, Dhanmondi R/A, Dhaka -1209 Bangladesh

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪