1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন

ঢাকেশ্বরী মন্দির কর্তৃপক্ষের নিকট স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সাধারণ সম্পাদকের হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক হস্তান্তর।

  • সময় : বুধবার, ২১ অক্টোবর, ২০২০
  • ২৫০

২১ অক্টোবর ২০২০ খ্রিঃ
সকাল ১১ঃ০০ ঘটিকা
ঢাকেশ্বরী মন্দির, ঢাকা।


করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে শারদীয় দূর্গোৎসব উপলক্ষে আগত পুজারী ও দর্শনার্থীদের যথাযথ স্বাস্থ্যবিধি মানার আহবান জানিয়ে আজ ২১ অক্টোবর ২০২০ ইং তারিখ সকাল ১১ঃ০০ ঘটিকায় ঢাকেশ্বরী মন্দির কর্তৃপক্ষের নিকট বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক হস্তান্তর করেন।

সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বৈশ্বিক করোনা মহামারী, বন্যা, ঘূর্নিঝড় আম্পান সহ যেকোন দূর্যোগে স্বেচ্ছাসেবক লীগ মানুষের পাশে ছিল ভবিষ্যতেও থাকবে। তিনি বলেন অসাম্প্রদায়িক বাংলাদেশে সকল উৎসব সার্বজনীন, উৎসব সকল মানুষের। আসন্ন দূর্গাপুজায় বাংলাদেশের সকল পূজামন্ডপে শান্তি শৃঙ্খলা বজায় রাখা সহ স্বাস্থ্যবিধি মেনে উৎসবে অংশ গ্রহণ করতে সচেতনতা বৃদ্ধি করতে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের আহবান জানান।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন ধর্ম যার যার উৎসব সবার। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন দূর্গোৎসবে শান্তি শৃঙ্খলা বজায় রাখা সহ স্বাস্থ্যবিধি মেনে চলতে সচেতনতা বৃদ্ধি করতে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের অনুরোধ করেন।
এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি নির্মল চ্যাটার্জি,

আবদুল আলিম বেপারী, অ্যাডঃ মাহফুজা বেগম সাঈদা, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, উপ -মহিলা বিষয়ক সম্পাদক উর্মি ঢালী, কার্যনির্বাহী সদস্য আবু জাফর প্রমুখ

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪