1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনাম :
গাজীপুরে যমুনা ট্রেনের ইঞ্জিনে আগুন পুলিশ সার্ভিস এসোসিয়েশনের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠিত ব্যাটারি চালিত অটোরিকশা বন্ধে অভিযান চালাচ্ছে ডিএমপি ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নের জন্য পুলিশ কর্মকর্তাদের কঠোর নির্দেশনা পবিত্র ঈদুল আযহায় এ বছর এক কোটি ২৯ লাখ ৮০ হাজার ৩৬৭টি পশু কোরবানির জন্য প্রস্তুত আছে-মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এক সময়ের জনপ্রিয় রেডিও ও টেপরেকর্ডার এখন বিলুপ্ত প্রায় ৬ হাজার পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক! সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান

শ্রীপুরে একদিনে সর্বোচ্চ ৩২ জনের করোনা শনাক্ত

  • সময় : মঙ্গলবার, ৯ জুন, ২০২০
  • ১৫৪

গাজীপুরের শ্রীপুরে একদিনে ৩২ জনের শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। একদিনে সর্বোচ্চ রের্কড এটি। এর আগে এক দিনে সর্বোচ্চ করোনা ভাইরাস বা কোভিড ১৯ রোগে ২৯ জন আক্রান্ত ছিলেন । এ নিয়ে উপজেলাটিতে করোনা রোগীর সংখ্যা ১৮৪ জনে দাঁড়িয়েছে।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্র জানা যায়, গত ২ এপ্রিল প্রথম নমুনা সংগ্রহ করা হয়। পরে ১৩ এপ্রিল একজন পুরুষের করোনা পজেটিভ রিপোর্ট আসে। হাসপাতালে চিকিৎসা শেষে ২৩ জন ছাড়পত্র নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। গত ৩০ মে’র পাঠানো স্যাম্পলের রিপোর্ট আসে আজ। ৭০ জনের নমুনা পরীক্ষা শেষে ৩২ জনের করোনা ভাইরাস পজেটিভ ধরা পড়ে। এ আক্রান্ত ৩২ জনে ২৫ জন পুরুষ আর নারী রোগী ৭ জন রয়েছেন।

নমুনা সংগ্রহকারী (সিএইচসিপি) জহিরুল ইসলাম জানান, আজও নমুনা সংগ্রহ করা হয়েছে। স্বাস্থ্যকমপ্লেক্সে স্থাপন করা বুথে নিয়মিত করোনা স্যাম্পল সংগ্রহ করা হয়।
তিনি বলেন, দিন দিন নমুনা দেওয়া মানুষের ভির বাড়ছে। এতে বিভিন্ন পোশাক কারখানার শ্রমিকই বেশি থাকে। ভীড় বাড়ায় স্থাপন করা একটি বুথে নমুনা সংগ্রহ কষ্টকর হয়ে পড়েছে। লম্বা লাইনে দীর্ঘ সময় দাঁড়িয়ে থেকে নমুনা দিচ্ছে লোকজন। জনবল সংকটে কাজের গতি বাড়ছে না। আরো বুথ ও নমুনা সংগ্রহকারী টেকনেশিয়ান বাড়ালে দ্রুততম সময়ে সেবা দেওয়া সম্বব।

শ্রীপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডা. ফাতেহ আকরাম দোলন জানান, গত ৩০ মে তারিখে পাঠানো নমুনার রিপোর্টে আজ ৩২ জনের করোনা পজেটিভ সংক্রমণ ধরা পড়ে। ৭০ জনের নমুনার মধ্যে ৩২ জন শনাক্ত হলো করোনা ভাইরাস পজেটিভ। এটাই সর্বোচ্চ শনাক্ত করোনা রোগী একদিনের নমুনায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪