1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান টেকনাফে বিপুল পরিমাণ মাদকসহ সেই ফাতেমা গ্রেফতার বালু দস্যুদের দৌরাত্ম্যে হুমকির মুখে ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ ব্রিজ! স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের আয়োজনে ‘সাংবাদিকতায় নিউ মিডিয়া` বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড ঘোষিত স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর নাবিকরা এনএসআই পরিচয়ে ভুয়া নিয়োগ, অবশেষে ধরা! প্রবাসী রাইড শেয়ারিং “টিভিডি এক্সপার্ট ” গ্রুপের উদ্যোগে কমিউনিটি মিলনমেলা

কালীগঞ্জে নতুন করে করোনা শনাক্ত ৬ জন, ১ মাসের শিশুর মৃত্যু

  • সময় : সোমবার, ৮ জুন, ২০২০
  • ১৮৩

গাজীপুরের কালীগঞ্জে করোনায় নতুন করে আরও ৬ জন আক্রান্ত হয়েছেন। তবে আক্রান্তদের মধ্যে ১ মাসের এক শিশু ঢাকামেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেছে। এ উপজেলায় মোট ১৩৮১ জনের নমুনা পরীক্ষায় ১৬১ জন নারী-পুরুষের শরীরে করোনায়ভাইরাস পজেটিভ পাওয়া গেছে। তবে ইতিমধ্যে আক্রান্তদের থেকে ১১০ জন করোনা জয় করে বাড়ি ফিরেছেন। 

সোমবার (৮ জুন) বিকেলে ঢাকারআইইডিসিআর থেকে পাওয়া প্রতিবেদনে এ উপজেলায় নতুন আরও ৬ জন আক্রান্তের খরর পাওয়া গেছে। আক্রান্তদের মধ্যে কালীগঞ্জ পৌরসভায় ৩ জন ও উপজেলারবক্তারপুর ইউনিয়নে ৩ জন। 

শিশু মৃত্যু ও নতুন আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবারপরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ ছাদেকুররহমান আকন্দ।

ছাদেকুর রহমান জানান, এই পর্যন্ত এ উপজেলায় মোট ১৬১ জন নারী-পুরুষকরোনায়ভাইরাসে আক্রান্ত হয়েছেন।আক্রান্তদের মধ্যে প্রাতিষ্ঠানিক ও হোম আইসোলেশন থেকে ১১০ জন সুস্থ্যহয়েছেন। তবে এ উপজেলার এই প্রথমকরোনায় আক্রান্ত হয়ে কোন শিশুর মৃত্যু হলো।তার বাড়ী উপজেলার বক্তারপুর ইউনিয়নের ফুলদী গ্রামে।  

ওই কর্মকর্তা আরো জানান, কালীগঞ্জউপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন ইউনিয়নের সাতটি কমিউনিটি ক্লিনিকেরমাধ্যমে ১৩৮১ জন নারী-পুরুষেরকরোনাভাইরাসের নমুনা সংগ্রহ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪