1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

সুশান্ত মামলায় বড় পদক্ষেপ, দীপিকা-সারা-শ্রদ্ধা-রকুলপ্রীতকে সমন পাঠাল NCB

  • সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২২১

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক যোগের ঘটনায় বড় পদক্ষেপ নিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। মাদক যোগের তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হল দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), সারা আলি খান (Sara Ali Khan), শ্রদ্ধা কাপুর (Shradhha Kapoor) এবং রকুল প্রীত সিংকে (Rakul Preet Singh)। ইতিমধ্যেই রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty),

তাঁর ভাই সৌভিক চক্রবর্তী (Showik Chakraborty), সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা (Samuel Miranda), কর্মচারী দীপেশ সাওয়ান্ত-সহ একাধিক মাদক কারবারীকে গ্রেপ্তার করেছে NCB। ৬ অক্টোবর পর্যন্ত রিয়া, সৌভিক ও স্যাম্যুয়েলকে বিচার বিভাগীয় হেফাজতে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। বুধবার বম্বে হাই কোর্টে (Bombay High Court) রিয়া এবং সৌভিকের জামিনের আবেদনের শুনানি ছিল।

কিন্তু প্রবল বৃষ্টির কারণে মুম্বইয়ের সমস্ত সরকারি অফিসে ছুটি ঘোষণা করা হয়েছে। তাই আদালতের কাজকর্মও স্থগিত রাখা হয়েছে। শোনা গিয়েছে, নিজের জামিনের আবেদনে নাকি রিয়া দাবি করেছেন, যে মাদকের নেশা চালিয়ে যেতেই নাকি সুশান্ত তাঁকে এবং তাঁর ভাইকে ব্যবহার করেছে। রিয়াকে জেরা করেই নাকি ঘটনায় ট্যালেন্ট ম্যানেজমেন্ট সংস্থা KWAN-এর কর্মী জয়া সাহার (Jaya Shah) সন্ধান পায় NCB। জয়ার হোয়াটসঅ্যাপ (Whatsapp)

চ্যাটের সূত্র ধরে দীপিকা পাড়ুকোন ও তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশের নাম প্রকাশ্যে আসে। ঘটনায় আজ KWAN-এর অন্যতম ডিরেক্টর তথা নীনা গুপ্তার প্রাক্তন জামাই মধু মন্টেনা, জয়া সাহাকে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপরই বলিউডে চার অভিনেত্রীর বিরুদ্ধে সমন জারি করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। প্রত্যেকের বাড়ি গিয়ে সমন পৌঁছে দেওয়া হয়।

শোনা গিয়েছে মাদক মামলায় বলিউডের আরও ‘এ লিস্টার’ দের নাম উঠে আসতে পারে। NCB-র নিশানায় রয়েছে দীপিকা পাড়ুকোন, আদিত্য রায়কাপুর, সোনাক্ষী সিনহার ২০১৭-র পার্টিও। তদন্তভার জাতীয় তদন্তকারী সংস্থার (NIA) হাতেও তুলে দিতে পারে কেন্দ্র সরকার।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪