1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৫০ অপরাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

আনুশকার বেনারসির দাম ৩৯ লাখ টাকা!

  • সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ২১৯

সব লুকোচুরি শেষে সামনে এলেন নবদম্পতি বিরাট কোহলি এবং আনুশকা শর্মা। বৃহস্পতিবার দিল্লির পাঁচতারকা হোটেল তাজ-এর ডিপ্লোম্যাটিক এনক্লেভ দরবার হলে অনুষ্ঠিত হয় তাদের প্রথম বিবাহোত্তর সংবর্ধনা। সংবর্ধনার এই অনুষ্ঠান শিরোনামে উঠে এসেছে অতিথি তালিকায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থাকায়।

তবে আরও যে কারণে অনুষ্ঠানটি গণমাধ্যমের নজর কেড়েছে, তা হলো বর-কনের সাজ।

পাঞ্জাবের মেয়ে আনুশকা এদিন সেজেছেন এক্কেবারে বাঙালি সাজে। বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখপাধ্যায়-এর নকশাকরা ভারী সোনালি জরির লাল বেনারসি পরেছিলেন তিনি। সঙ্গে সিঁথিতে সিঁদুর আর খোঁপায় ফুলের মালা।

শোনা যাচ্ছে সব্যসাচীর ‘হেরিটেজ ব্রাইডাল কালেকশন’-এর অন্তর্গত এই শাড়ির দাম প্রায় ৩০ লাখ রুপি। বাংলাদেশি মুদ্রায় যা দাঁড়ায় প্রায় ৩৯ লাখ টাকায়।

দামী এই শাড়ির সঙ্গে অলঙ্কারেও ছিলো জাঁকজমক। আনকাট ডায়মন্ডের চোকার ও কানে ঝুমকা পড়েছেন আনুশকা। হাতে পড়েছেন সোনার চূড়। বর বিরাট কোহলিও কম যাননি স্টাইলের দিক থেকে।

তিনিও পড়েছেন সব্যসাচীর নকশা করা গলাবন্ধ কুর্তা। কাঁধে ছিলো কাশ্মীরী কাজের পশমিনা শাল। কুর্তার বোতামগুলো ছিলো ১৮ ক্যারেটের সোনার তৈরি।

পরিবারের পক্ষ থেকে এই অনুষ্ঠানে ছিলেন আনুশকার বাবা অবসরপ্রাপ্ত কর্নেল অজয় শর্মা, মা অসীমা ও ভাই কর্ণেশ। আমন্ত্রিতদের তালিকায় ছিলেন কপিল দেব, বীরেন্দ্র শেবাগ, যুবরাজ সিং, সুরেশ রায়না ও আশীষ নেহরা।

এ ছাড়া ছিলেন অর্থমন্ত্রী অরুণ জেটলি, অ্যাক্টিং বিসিসিআই প্রেসিডেন্ট সি কে খান্না, আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্লাসহ বিভিন্ন দেশের কূটনীতিকেরাও।

১১ ডিসেম্বর সকালে ইতালির তাসকেনি প্রদেশের ফ্লোরেন্সে এক ঐতিহ্যবাহী রিসোর্টে বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন আনুশকা শর্মা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজনেরা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪