1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

মধুচন্দ্রিমায় গিয়ে স্বামীর বিরুদ্ধেই যৌন হেনস্তার অভিযোগ পুনম পাণ্ডের!

  • সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩১

সেপ্টেম্বরের ১০ তারিখ ঘটা করে বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছিলেন। গোয়াতে মধুচন্দ্রিমায় যাওয়ার পথে হাত ভরা মেহেন্দি নিয়ে পাপারাজ্জির সামনে পোজও দিয়েছিলেন। কিন্তু এর মধ্যেই হল ছন্দপতন। স্বামী স্যাম বম্বের (Sam Bombay) বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ নিয়ে গোয়া পুলিশের (Goa Police) দ্বারস্থ হলেন পুনম পাণ্ডে (Poonam Pandey)।

পুনমের অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে তাঁর স্বামীকে। করোনা (CoronaVirus) পরিস্থিতির মধ্যেই প্রেমিক স্যাম বম্বের সঙ্গে বিয়ে সেরেছিলেন পুনম। ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন সেই ছবি। তারপরই পাড়ি দিয়েছিলেন গোয়ায়। মধুচন্দ্রিমার পাশাপাশি গোয়ার একটি ভিডিওর শুটিংও করছিলেন।

জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। সেই সুখ চিরস্থায়ী তো হলই না, উপরন্তু এতটাই ক্ষণস্থায়ী হল যে বিয়ের মাত্র ১২ দিনের মাথায় স্বামীর বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ আনলেন পুনম। গোয়া পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার রাতেই দক্ষিণ গোয়ার থানায় গিয়ে সদ্য হওয়া স্বামীর বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ জানান পুনম পাণ্ডে। স্যাম বম্বে নাকি তাঁকে বেধড়ক মারধর করেছেন। অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। এমনকী খুনের হুমকি পর্যন্ত দিয়েছেন।

পুনমের লিখিত অভিযোগের ভিত্তিতেই তাঁর স্বামীকে গ্রেপ্তার করে পুলিশ। কিন্তু কী এমন হল যে মধুচন্দ্রিমার মধ্যেই পুনমের সংসারে ভাঙন ধরল? তিন দিন আগেও হোটেলের ঘর থেকে ভিডিও পোস্ট করেছিলেম পুনম। ভিডিওটি স্যামই তুলেছেন।

কারণ নেপথ্যে তাঁর কণ্ঠ শোনা যাচ্ছে। মাত্র কয়েকদিনেই স্বামীর বিরুদ্ধে থানায় অভিযোগ জানালেন কেন পুনম? উত্তর যদিও এমনও পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪