1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

“নারী চরিত্রে অক্ষয় কুমার”

  • সময় : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ১৯৭

ঠিক মহালয়ার আগের দিনই উৎসবের মৌশুমের বড় ঘোষণাটি করে দিলেন অক্ষয় কুমার। জানিয়ে দিলেন নিজের আসন্ন ছবি ‘লক্ষ্মী বম্ব’-এর মুক্তির তারিখ। ৯ নভেম্বর ডিজনি প্লাস হটস্টার মাল্টিপ্লেক্সে মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত সিনেমাটি। ছবির মোশন পোস্টার শেয়ার করে জানালেন বলিউডের খিলাড়ি।

২০১১ সালে মুক্তি পাওয়া হরর কমেডি ঘরানার তামিল ছবি ‘কাঞ্চনা’র অফিশিয়াল রিমেক ‘লক্ষ্মী বম্ব’। নিজের পরিচালনায় ও প্রযোজনায় সেই ছবিতে অভিনয় করেছিলেন দাক্ষিণাত্যের তারকা রাঘব লরেন্স। রাঘবই ‘লক্ষ্মী বম্ব’-এর পরিচালক। ২০১৯ সালের জানুয়ারি মাসে ছবি তৈরির কথা ঘোষণা করা হয়েছিল। অক্ষয়ের নায়িকা হিসেবে কিয়ারা আধবানীকে নেয়া হয়। ছবিতে রয়েছেন তুষার কাপুর, শারদ কেলকর, অশ্বিণী কালসেকরের মতো অভিনেতা অভিনেত্রীরা।

২০১৯-এর ২২ এপ্রিল অক্ষয় ও কিয়ারার সঙ্গে শুটিং শুরু করেন রাঘব লরেন্স। শুটিংয়ের মাঝে খবর রটে, অক্ষয় কুমারের সঙ্গে মতপার্থক্য হওয়ায় নাকি পরিচালনার দায়িত্ব ছেড়ে দিয়েছেন রাঘব লরেন্স। পরে রাঘব জানান, তিনিই পরিচালক হিসেবে সিনেমার কাজ সম্পূর্ণ করবেন। চলতি বছরের মার্চ মাসে দুবাইয়ের বুর্জ খালিফায় অক্ষয়-কিয়ারা জুটির সঙ্গে একটি গানের দৃশ্যের শুটিংয়ের পর কাজ শেষ করেন রাঘব। লকডাউনের মধ্যেই ছবি পোস্ট প্রোডাকশনের অনেকটা কাজ শেষ করা হয়।

২২ মে সিনেমা হলে ‘লক্ষ্মী বম্ব’-এর মুক্তি পাওয়ার কথা ছিল। করোনা সংকটের জেরে তা সম্ভব হয়নি। পরে ডিজনি প্লাস হটস্টারের ভারচুয়াল কনফারেন্সে অক্ষয় জানান OTT প্ল্যাটফর্মেই মুক্তি পাবে সিনেমাটি। সেই মুক্তির দিন বুধবার ঘোষণা করলেন বলিউডের খিলাড়ি। মোশন পোস্টারের ক্যাপশনে এটিকেই নিজের দিওয়ালি রিলিজ হিসেবে ব্যাখ্যা করলেন। ৯ নভেম্বর ডিজনি প্লাস্ট হটস্টার মাল্টিপ্লেক্সে মুক্তি পাবে অক্ষয় কুমার, কিয়ারা আডবানী অভিনীত ‘লক্ষ্মী বম্ব’।

২০১১ সালে মুক্তি পাওয়া হরর কমেডি ঘরানার তামিল ছবি ‘কাঞ্চনা’ অফিশিয়াল রিমেক এই ছবিটি।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪