1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

বৃজ মাদকাসক্তি চিকিৎসা কেন্দ্রে যুবকের আত্মহত্যা

  • সময় : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২৪৬

টাঙ্গাইলের বৃজ মাদকাসক্তি চিকিৎসাকেন্দ্রে মো. তোফাজ্জল হোসেন (৩২) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। তিনি গোপালপুর উপজেলার মৃত আব্দুল জব্বারের ছেলে।

বুধবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার বেলটিয়াবাড়ি বৃজ মাদকাসক্তি চিকিৎসাকেন্দ্র থেকে ওই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃতের পরিবারের দাবি, তোফাজ্জলকে শারীরিক নির্যাতন করে হত্যা করা হয়েছে।

বৃজ মাদকাসক্তি চিকিৎসাকেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালকের দাবি, মানসিক সমস্যার কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন তোফাজ্জল।

তোফাজ্জলের ছোট ভাই মো. উজ্জ্বল বলেন, ৭ সেপ্টেম্বর আমার ভাইকে বৃজ মাদকাসক্তি চিকিৎসাকেন্দ্রে ভর্তি করা হয়। তোফাজ্জলকে কেন্দ্রের দায়িত্বরত ব্যক্তিরা শারীরিকভাবে নির্যাতন করেন। তাকে শারীরিকভাবে নির্যাতন না করার জন্য একাধিকবার অনুরোধ করা হয়েছে।

বুধবার সকালে মোবাইলে খবর আসে তোফাজ্জলের অবস্থা ভালো নয়। এসে দেখি তার মৃত্যু হয়েছে। তদন্ত সাপেক্ষে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

এ বিষয়ে বৃজ মাদকাসক্তি চিকিৎসাকেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মজিবুর রহমান তপন বলেন, তোফাজ্জল বাথরুমের জানালার গ্রিলের সঙ্গে গামছা পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

এ বিষয়ে টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোশারফ হোসেন বলেন, মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কীভাবে ওই যুবকের মৃত্যু হয়েছে তা ময়নাতদন্ত শেষে জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪