1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান টেকনাফে বিপুল পরিমাণ মাদকসহ সেই ফাতেমা গ্রেফতার বালু দস্যুদের দৌরাত্ম্যে হুমকির মুখে ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ ব্রিজ! স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের আয়োজনে ‘সাংবাদিকতায় নিউ মিডিয়া` বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড ঘোষিত স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর নাবিকরা এনএসআই পরিচয়ে ভুয়া নিয়োগ, অবশেষে ধরা! প্রবাসী রাইড শেয়ারিং “টিভিডি এক্সপার্ট ” গ্রুপের উদ্যোগে কমিউনিটি মিলনমেলা মঙ্গলবার বাংলাদেশে  আসছেন ডোনাল্ড লু

বিশ্বের ১০০ ধনী তারকার তালিকায় অক্ষয়

  • সময় : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ২৪৭

বিশ্বের শীর্ষস্থানীয় ১০০ ধনী তারকার তালিকায় ভারতীয়দের মধ্যে স্থান পেয়েছেন একমাত্র বলিউড তারকা অক্ষয় কুমার। তালিকায় অক্ষয়ের অবস্থান ৫২ নম্বরে।

বিখ্যাত মার্কিন সাময়িকী ফোর্বস ২০১৯ সালের জুন থেকে ২০২০ সালের মে মাস পর্যন্ত তারকাদের সম্পত্তির পরিমাণ নিয়ে এ তালিকা প্রকাশ করেছে। সেখানে অক্ষয়ের মোট সম্পত্তির পরিমাণ ৩৬৬ কোটি টাকা।

তবে একমাত্র ভারতীয় তালিকায় অক্ষয় স্থান পেলেও গত বছরের তুলনায় বেশ নিচে নেমেছে তার অবস্থান। ফোর্বসের গত বছরের তালিকায় তার অবস্থান ছিল ৩৩ নম্বরে।

তবে এবার অক্ষয় পেছনে ফেলেছেন হলিউডের বিশেষ্ট তারকা উইল স্মিথ ও অ্যাঞ্জেলিনা জোলিকে। এমনকি রিহানা, কেটি পেরি, লেডি গাগা, জেনিফার লোপেজের মতো তারকাদের।

অক্ষয়ের আয় বাড়ার পেছনে যেসব কারণ ফোর্বস উল্লেখ করেছে তার মধ্যে রয়েছে- মার্কিন সংস্থা অ্যামাজন প্রাইম ভিডিওর সঙ্গে কাজ করা। এর ফলেও অনেকটা বেড়েছে অক্ষয়ের পারিশ্রমিক। কারণ দি অ্যান্ড থেকে তার আয় হয়েছে প্রায় ৭৫ কোটি টাকা। এছাড়াও তার হাতে রয়েছে বেল বটম, বচ্চন পান্ডের মতো ছবি যা থেকে অক্ষয়ের আয় প্রায় ১০ কোটি টাকা।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪