1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

বেদের মেয়ে এবার বিজেপিতে

  • সময় : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ৩১৯

বাংলাদেশের মেয়ে অঞ্জু ঘোষ। কলকাতায় থিতু হয়েছেন বেশ কয়েক বছর যাবৎ। দুই বাংলায় এক সময় বেশ জনপ্রিয় ছিলেন অঞ্জু ঘোষ। তবে যে সিনামা তাকে আপামর জন সাধারনের কাছে ব্যপক ভাবে জনপ্রিয় করেছিল তার নাম বেদের মেয়ে জোসনা। প্রথমে বাংলাদেশে এই ছবি নির্মিত হয়, পরবর্তীতে কোলকাতায় ও এই ছবি রিমেক হয়। দুই দেশেই নাম ভূমিকায় তিনি অভিনয় করেন সাথে নায়ক হিসেবে ছিলেন বাংলাদেশে ইলিয়াস কাঞ্চন এবং করকাতায় চিরঞ্জিত।

সেই বেদের মেয়ে জোসনাখ্যাত অঞ্জু ঘোষ এবার যোগ দিয়েছেন বিজেপিতে। গত বুধবার কলকাতায় বিজেপি অফিসে পার্টির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কাছ থেকে সদস্যপদ সংগ্রহ করেন অঞ্জু। দিলীপ ঘোষ জানিয়েছেন, নরেন্দ্র মোদীর সরকার যে উন্নয়ন করছে, তার সাথে তিনি সম্পৃক্ত হতে চান। তাকে আমরা বিজেপিতে স্বাগত জানাই।

এদিকে, অঞ্জু যেহেতু বাংলাদেশের সিনেমায় অভিনয় করতেন, তাই বিজেপিতে যোগদানের পরেই তার নাগরিকত্ব নিয়ে প্রশ্ন ওঠে।
আর এ ধরণের প্রশ্নের জবাবে দিলীপ ঘোষ বলেছেন, ‘উনাকেই প্রশ্ন করুন।’

এরপর সাংবাদিকদের প্রশ্নের মুখে অঞ্জু ঘোষ একটু অপ্রস্তুত হয়ে যান। আর তারপর তিনি হাসতে থাকেন। যদিও একসময় এপার ও ওপার অর্থাৎ দুই বাংলায় অঞ্জু ঘোষ ছিলেন ম্যাটিনি কুইন। গত কয়েক বছর তিনি থেকেছেন অন্তরালে। তার অভিনীত বেদের মেয়ে জোসনা আশির দশকের শেষে এবং নব্বই এর গোঁড়ায় ১৬ কোটি টাকার ওপরে ব্যবসা করেছিল। তার পরে তেমন সাফল্য আর অর্জন করেননি তিনি। কলকাতার সল্টলেকে তার দ্বিতল বাড়িতেই কাটে তার সময়।

গত বছর প্রায় বিশ বছর পরে তিনি বাংলাদেশে এসে নতুন করে সিনেমার জগতে ফেরার ইচ্ছা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪