1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৩১ পূর্বাহ্ন

শিপনের বীরত্ব

  • সময় : শনিবার, ২৯ আগস্ট, ২০২০
  • ৫২৪

এবার সিনেমার পর্দায় ‘দেশা- দ্য লিডার’ এর শিপন মিত্রের বীরত্ব দেখতে পাবেন দর্শকরা। শিপনের শুরুটা হয়েছিল লিডারের মতই সিনেমা যেমন সুপারহিট হয়েছিল তেমনি শিপন ও হয়েছিলেন আলোচিত ও প্রশংসিত। ছবিটি বেশ কয়েকটি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নিয়েছিল। এরপর আরও বেশ কিছু সিনেমায় দেখা গেছে এই চিত্রনায়ককে।

এবারে পরিচালক সাইদুল ইসলাম রানা শিপন কে দিয়ে পর্দায় দেখাবেন বীরত্ব। সাথে রোমান্স করার জন্য জুটি বাঁধবেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রতিযোগী নিশাত নাওয়ার সালওয়ার সাথে। সিনেমা পাড়ায় এরই মধ্যে এই জুটি নিয়ে সবার আগ্রহ লক্ষ্য করা গেছে।

‘বীরত্ব’ শিরোনামের ছবিটি চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনা করবেন সাইদুল ইসলাম রানা। ছবিটির প্রসঙ্গে শিপন বাংলাদেশ বুলেটিন ২৪.কমকে বলেন, ‘করোনার আগে নতুন একটি সিনেমার শুটিং করেছিলাম। সেটির শুটিং বন্ধ হয়ে যায়। এরপর কোনো সিনেমায় কাজ করা হয়নি। ‘বীরত্ব’ দিয়ে বলা চলে সিনেমায় কামব্যাক করছি।

এ সিনেমার গল্প আগেই শুনছিলাম নির্মাতার কাছে। দারুন একটি গল্প। এখানে একদম নতুন লুকে আমি আসবো। আগামী মাসেই এই সিনেমার শুটিং হতো কিন্তু আমার ফিটনেসের কারণে অক্টোবর মাস পর্যন্ত পিছিয়ে নেয়া হয়েছে। ছবির প্রযোজক ও পরিচালককে ধন্যবাদ। তারা আমাকে খুব ভালো একটি ছবিতে কাজের সুযোগ করে দিয়েছেন।

সেইসঙ্গে আমার বিশ্বাস এই সিনেমার নাইকা সালওয়া এবং আমার জুটি সবাই খুব পছন্দ করবেন। তাকে যতদূর দেখেছি বেশ মনযোগী সে তার কাজ নিয়ে।

‘বীরত্ব’ ছবিটি প্রযোজনা করছেন শুক্লা বনিক এবং নির্বাহী প্রযোজক হিসেবে আছেন রঞ্জুন দত্ত ও তুষার এইচ তুর্য।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪