1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান টেকনাফে বিপুল পরিমাণ মাদকসহ সেই ফাতেমা গ্রেফতার বালু দস্যুদের দৌরাত্ম্যে হুমকির মুখে ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ ব্রিজ! স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের আয়োজনে ‘সাংবাদিকতায় নিউ মিডিয়া` বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড ঘোষিত স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর নাবিকরা এনএসআই পরিচয়ে ভুয়া নিয়োগ, অবশেষে ধরা! প্রবাসী রাইড শেয়ারিং “টিভিডি এক্সপার্ট ” গ্রুপের উদ্যোগে কমিউনিটি মিলনমেলা

চিত্রনায়ক জায়েদ খানকে ফুলেল শুভেচ্ছা

  • সময় : বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০
  • ৪০১

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খানকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জায়েদ খান ফ্যান ক্লাব এর ভক্তরা। গতকাল বুধবার (৩জুন) এফডিসিতে এই শুভেচ্ছা জানায় ভক্তরা।

দর্শকপ্রিয় এই অভিনেতা বাংলাদেশ চলচ্চিত্রে মহামারী করোনা ভাইরাসের লকডাউন চলাকালীন গরীব অসহায়দের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। শুধু তাই নয় করোনা সংক্রমণ টেস্ট থেকে শুরু করে যাবতীয় ওষুধসহ বিভিন্ন খাদ্য সামগ্রী দিয়ে পাশে দাঁড়িয়েছেন এই মানবতার ফেরিওয়ালা।
কয়েকদিন আগে একজন রিস্কাচালক ড্রাইভারকে আর্থিক সহযোগিতা করে পাশে দাড়িয়ে ছিলেন এই অভিনেতা।

জায়েদ খান এর অসংখ্য ভক্তরা তৈরি করেন ফ্যান ক্লাব।সেই ফ্যান ক্লাব কমিটির নতুন (২৮) জন ভক্ত তাকে জানিয়েছেন সাদুবাদ। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির অনেক মানুষকে তিনি টাকা-পয়সা দিয়ে সহযোগিতা করেছেন। সহযোগিতার হাত বাড়িয়ে ও ছিলেন অনেক অসহায় শিল্পীদের মাঝে।রনেশ ঠাকুর নামে এক হিন্দু বৃদ্ধের বাড়ি তৈরি করে দিয়েছেন টিন দিয়ে। সাধারণ সম্পাদক জায়েদ খান একজন পরোপকারী মানুষ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির।

সুদর্শন এই নায়কের মহানুভবতার জন্য জায়েদ খান ফ্যান ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্তরা।
মহান এই নায়ককে চেয়ারম্যান করে নতুন কমিটিতে প্রধান উপদেষ্টা হিসেবে রয়েছেন মোহাম্মদ আমিন খান, সভাপতি শেখ উজ্জ্বল হোসাইন, সিনিয়র সহ-সভাপতি কামরুল হোসাইন, সহ-সভাপতি রিয়াদ মাহমুদ, সাধারণ সম্পাদক নাজমুল হাসান পলাশ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান (প্রবাসী) সাংগঠনিক সম্পাদক এস এম এস মিথুন, সহ সম্পাদক আব্দুর রহমান (বাংলাদেশী), আইন বিষয়ক সম্পাদক বাদশা আলমগীর কবির, দপ্তর সম্পাদক ফারুক হােসেন, সিনিয়র মহিলা বিষয়ক সম্পাদক বর্ষা আক্তার বিথী, সহ-মহিলা বিষয়ক সম্পাদক লিভা কবির, তথ্য ও যোগাযোগ বিষয়ক সুমন মাহমুদ দিহান, ক্রীড়া বিষয়ক সম্পাদক জুথী আক্তার মার্জিন, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রুপক চৌধুরী (জনপ্রিয় শিল্পী), সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মুশতাক সাকিব।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪