1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

” হলিউডে পাড়ি জমালেন সাজ্জাদ”

  • সময় : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ১১৪২

ইতি মধ্যেই মাসুদ রানা চলচ্চিত্র নিয়ে অনেক জল ঘোলা হয়েছে। আলোচনার তুঙ্গে ছিল- কে হচ্ছে মাসুদ রানা সেই খবর জানতে সবার মধ্যেই এক ধরনের কৌতুহল তৈরি হয়েছিল। আস্তে আস্তে সব রহস্যের জট খুলতে শুরু করেছে। জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেইসবুক পেইজ থেকে জানানো হয়-
“এই করোনাকালে সবাই একত্রিত হয়ে প্রেস কনফারেন্স করে শিল্পীদের সাথে পরিচয় করানো ঝুঁকিপূর্ণ হয়ে যায়, তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি- প্রতি সপ্তাহে একজন করে হলিউড ও জাজ মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনায় ‘MR-9 – মাসুদ রানা’ চলচ্চিত্রের শিল্পীদের নাম ঘোষণা করবো।

সেই সূত্রে জানা যায় “ম্যানস ফেয়ার এন্ড লাভলী চ্যানেল আই – হিরো’-এর ”কে হবে মাসুদ রানা?” রিয়েলিটি শো এর ১ম রানারআপ সাজ্জাদ হোসেন ‘MR-9 – মাসুদ রানা’ চলচ্চিত্রে এজেন্ট সোহেল চরিত্রে অভিনয় করবেন। জাজ মাল্টিমিডিয়া থেকে জানানো হয় ‘MR-9 – মাসুদ রানা’ চলচ্চিত্রে এজেন্ট সোহেল চরিত্রে সাজ্জাদকে পাশে পেয়ে আমরা খুবই আনন্দিত।

চট্টগ্রামে জন্ম নেয়া সাজ্জাদ হোসেন মডেলিংয়ের মাধ্যমে নিজের ক্যারিয়ার শুরু করলেও, পরবর্তীতে উচ্চতর ডিগ্রি’র জন্য পড়াশোনা করতে যুক্তরাজ্য চলে যান। সেখানে লন্ডন সিটি ইউনিভার্সিটি-তে ভর্তি হন। ছাত্রাবস্থায় উদীচী শিল্পগোষ্ঠী, যুক্তরাজ্য শাখার থিয়েটার শিল্পী ছিলেন। দেশে চট্টগ্রাম শিল্পকলা একাডেমির থিয়েটার এর সাথেও দীর্ঘদিন কাজ করেছেন।সাজ্জাদ বলেন আমি অভিনয় ছাড়া অন্য কিছুতে মনোনিবেশ করতে পারিনি। তাই দেশের বাইরে থাকলেও সব সময় সাংস্কৃতিক কর্মকাণ্ডের সাথে জড়িত থেকেছি।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হতে যাচ্ছে বাংলা চলচ্চিত্র ইতিহাসের সবচেয়ে বড় বাজেটের সিনেমা ‘মাসুদ রানা’। বাংলার পাশাপাশি ছবিটি হলিউডেও নির্মিত হবে। ইংরেজিতে সেটির নাম হবে “MR-9” সেখানে সোহেল চরিত্রে অভিনয় করবেন সাজ্জাদ। জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেইজ থেকে সম্প্রতি এই খবর প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, ‘মাসুদ রানা’র ইংরেজি ভার্সন ‘এমআর-নাইন’ ছবিতে সিক্রেট সার্ভিসের এজেন্টের ভূমিকায় দেখা যাবে এই নবাগতকে। ছবিতে ইতোমধ্যে মাসুদ রানা চরিত্রের জন্য অভিনেতা এবিএম সুমনও চুক্তিবদ্ধ হয়েছেন।

কাজী আনোয়ার হোসেন রচিত ‘মাসুদ রানা’ সিরিজের ‘ধ্বংস পাহাড়’ উপন্যাস অবলম্বনে নির্মিত হবে চলচ্চিত্রটি। এর চিত্রনাট্যের পরিমার্জন, পরিবর্তন ও পরিবর্ধনের কাজ করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ, আসিফ আকবর ও নাজিম উদ দৌলা। আর ইংরেজি ভাষার ‘এমআর-নাইন’ ছবিটির পরিচালনায় রয়েছেন বাংলাদেশি বংশোদ্ভূত হলিউডের আসিফ আকবর। জাজের সঙ্গে ছবিটি যৌথভাবে প্রযোজনা করবে হলিউডের “সিলভার নাইন” নামের প্রযোজনা প্রতিষ্ঠান।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪