1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনাম :
তীব্র তাপ প্রবাহের সাথে বেড়েছে নিত্য প্রয়োজনীয় পণ্যের দাম পুলিশের সব স্থাপনায় নিরাপত্তা জোরদারের নির্দেশ ভারতে দ্বিতীয় ধাপের ভোটগ্রহণ শুরু থাই প্রধানমন্ত্রীর সঙ্গে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রীর অংশগ্রহণ নাগরিক জীবনে সর্বত্রই পুলিশের অবদান রয়েছে- ডিএমপি কমিশনার ইউক্রেন-ইসরায়েলের সহায়তা বিলে বাইডেনের স্বাক্ষর আবারও সারাদেশে ৭২ ঘণ্টার হিট অ্যালার্ট জারি বাংলাদেশে আশ্রয় নেয়া মিয়ানমারের ২৮৮ সেনা-বিজিপি সদস্যদের হস্তান্তর সম্পন্ন চলমান যুদ্ধ বন্ধে বিশ্ব নেতাদের নিকট প্রধানমন্ত্রীর আহ্বান মন্ত্রী-এমপির স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ-ওবায়দুল কাদের

রাণীশংকৈলে শত্রুতার জের ধরে জোরপূর্বক জমি দখল বাঁধাই মা-ছেলে আহত ২

  • সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ২৯৬

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে পূর্ব শত্রুতার জের ধরে ক্ষমতার দাপটে জোরপূর্বক ভাবে জমি দখল । বাধা দিতে এলে মা এবং ছেলে দুই জন আহত । ২৭ শে জুলাই সোমবার বিকালে রানীশংকৈল গোগর এমপাড়া গ্রামে বিকালে এ ঘটনা ঘটে ।

আহত ব্যক্তি তাসনিয়ারা বেগম (৪৫ ) ও এনামুল হক (১৮) রানীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে ।

বিরোধপূর্ণ ওই জমিতে বসবাসকারী সমিরুল ইসলাম বলেন, জমি নিয়ে তাঁদের সঙ্গে একই এলাকার রহমত উল্লাহ ,আমির হামজা, সুমন,সহ অনেকে দীর্ঘদিনের বিরোধ চলে আসছে। বিরোধপূর্ণ ওই স্থানে ০৯ শতক জমি আছে। যার জে এল নং- ৯৬ । মৌজা গোগর , দাগ নং -৪১৯৯ । খতিয়ান নং- ১২৯ আমি পৈত্রিক সুত্রে দীর্ঘদিন যাবত ভোগ দখল করে আসছি ।

ঘটনা স্থলে গিয়ে এলাকাবাসী জানায় জমির মালিকানা নিয়ে ’২০০৬ সালে ঠাকুরগাঁও জেলা জজ কোর্টে একটি মামলা দায় করেছিলেন সমিরুল ইসলাম যেটিতে রহমত উল্লাহ এবং আমির হামজা হেরে গিয়ে সমিরুলকে জমি ছাড়িয়া দেয় । বিগত কয়েক বছর ধরে সমিরুল বিভিন্ন প্রকার চাষাবাদ করে আসছি প্রতিবারের ন্যায় এবারও আমন ধানের চারা রোপণ করা জন্য প্রস্তুত করেছিল সে।

যেখানে আজকে গবাদিপশুর দ্বারা সেটি ধ্বংস করার চেষ্টা করে বাধা দিতে এলে সমিরুল সহ তার স্ত্রী ছেলেকে এলোপাতড়ি মারপিঠ করে এতে করে আহত হয় তার স্ত্রী ও সন্তান ।

এ বিষয়ে সমিরুল বলেন, আমি আমার জমির মামলা জজ কোর্টে রায় পাওয়া সত্যেও আমাকে বিগত কয়েক বছর ধরে বিভিন্ন ভাবে হ্যাঁও প্রতি পূর্ণ করে থাকে তারা ।

এ বিষয়ে মুঠোফোনে রানীশংকৈল থানার এ এস আই বুলু আহমেদের সঙ্গে কথা বললে তিনি বলেন সমিরুল ইসলাম থানায় একটি মামলা দায় করেছেন সেটি তদন্ত সাংক্ষেপে ব্যবস্থা নেওয়া হবে ।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪