1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন
শিরোনাম :
যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান টেকনাফে বিপুল পরিমাণ মাদকসহ সেই ফাতেমা গ্রেফতার বালু দস্যুদের দৌরাত্ম্যে হুমকির মুখে ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ ব্রিজ! স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের আয়োজনে ‘সাংবাদিকতায় নিউ মিডিয়া` বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড ঘোষিত স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর নাবিকরা এনএসআই পরিচয়ে ভুয়া নিয়োগ, অবশেষে ধরা! প্রবাসী রাইড শেয়ারিং “টিভিডি এক্সপার্ট ” গ্রুপের উদ্যোগে কমিউনিটি মিলনমেলা মঙ্গলবার বাংলাদেশে  আসছেন ডোনাল্ড লু

করোনা যোদ্ধাদের উৎসর্গ করলেন মাধুরীর প্রথম গাওয়া গান

  • সময় : শনিবার, ৩০ মে, ২০২০
  • ২০৬

বলিউডের বিখ্যাত ও জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। অভিনয় দক্ষতার পাশাপাশি নাচেও সমান জনপ্রিয়। সেই মাধুরীই এবার একেবারে অন্য ভূমিকায়। লকডাউনের সময় নানা ধরনের কাজে নিজেকে ব্যস্ত রাখার পাশাপাশি জীবনের প্রথম গান প্রকাশ করলেন নায়িকা। হলেন গায়িকা। গানের নাম ‘ক্যান্ডেল’ অর্থাৎ, মোমবাতি।


এই গানটি তিনি উৎসর্গ করলেন করোনা-যোদ্ধা হিসেবে নিয়োজিত চিকিৎসকদের।ভারতীয় গণমাধ্যম এই সময়’এর খবরে এ তথ্য জানানো হয়।খবরে বলা হয়, বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল গান গাইতে চলেছেন তিনি। শেষ পর্যন্ত মিলেছে তারই ঝলক। নিজের প্রথম গাওয়া একক গানটি করোনা-যোদ্ধাদের উৎসর্গ করে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন বলিউডের এই তারকা অভিনেত্রী।


তবে কয়েকদিন আগেI For India ভার্চুয়াল কনসার্টেও গান গেয়েছিলেন মাধুরী। এড শেরিনের পারফেক্ট গেয়েছিলেন তিনি। সঙ্গে ছিল তার ছেলে অরিন। সে পিয়ানো বাজাচ্ছিল।এটি ইনস্টাগ্রামে দেখা যায়।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪