1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনাম :
সাভারে সাংবাদিককে নিয়ে অপপ্রচার, তিন জনের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ যানজট নিয়ন্ত্রণে নগরবাসীর আন্তরিকতা ও সহযোগীতা প্রয়োজন- ডিএমপি কমিশনার আরসার আস্তানায় র‌্যাবের অভিযান টেকনাফে বিপুল পরিমাণ মাদকসহ সেই ফাতেমা গ্রেফতার বালু দস্যুদের দৌরাত্ম্যে হুমকির মুখে ঐতিহ্যবাহী হার্ডিঞ্জ ব্রিজ! স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সাংবাদিক ফোরামের আয়োজনে ‘সাংবাদিকতায় নিউ মিডিয়া` বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড ঘোষিত স্বজনদের কাছে ফিরলেন এমভি আবদুল্লাহর নাবিকরা এনএসআই পরিচয়ে ভুয়া নিয়োগ, অবশেষে ধরা! প্রবাসী রাইড শেয়ারিং “টিভিডি এক্সপার্ট ” গ্রুপের উদ্যোগে কমিউনিটি মিলনমেলা

সিএমভি’র প্রধান এসকে সাহেদ আলী করোনায় আক্রান্ত

  • সময় : শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ২৬৭

করোনার থাবা ধীরে ধীরে সাংস্কৃতিক অঙ্গনেও হানা দিচ্ছে। এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন সংগীত প্রযোজকদের প্রধান সংগঠন এমআইবি’র মহাসচিব এসকে সাহেদ আলী পাপ্পু।

জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে বৃহস্পতিবার (২৮ মে) ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন দেশের অন্যতম সংগীত ও নাটক প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র এই কর্ণধার। 

শুক্রবার দুপুর নাগাদ করোনাভাইরাস টেস্টের ফলাফল পজিটিভ নিশ্চিত হন তিনি।

সবার কাছে দোয়া প্রার্থনা করে এসকে সাহেদ আলী পাপ্পু বলেন, ‘এখন আসলে দূর থেকে দোয়া করা ছাড়া তো কারও কিছু করার নেই। আমি জানি এই যুদ্ধ জয় করা কঠিন। এটাও জানি, সবাইকে একদিন মৃত্যুর স্বাদ গ্রহণ করতে হবে। এখন আমার বাঁচা-মরা নির্ভর করছে উপরওয়ালার হাতে ।সবাই একটু দোয়া করবেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪