1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

ডিএনসিসি মেয়রের বড় ভাইয়ের মৃত্যুতে ব্যারিস্টার শেখ তাপসের শোক

  • সময় : মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০
  • ২১৯

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মো. আতিকুল ইসলামের বড় ভাই প্রকৌশলী মো. শফিকুল ইসলামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।
আজ এক শোকবার্তায় মেয়র মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।


শোক বার্তায় মেয়র বলেন, প্রকৌশলী মো. শফিকুল ইসলাম বহুমুখী প্রতিভার অধিকারী ছিলেন। তিনি যেমন রূপপুর পারমাণবিক প্রকল্পসহ সরকারের গুরুত্বপূর্ণ বহু প্রকল্পের পরামর্শক হিসেবে কাজ করেছেন তেমনি নিজ প্রতিভা ও অধ্যাবসায় গুণে দেশ সেরা শিল্প উদোক্তা হিসেবেও নিজেকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হন।


তিনি বলেন, ‘তার মৃত্যুতে আমি হারালাম এক আপনজন, দেশ হারালো অনন্য এক ব্যাক্তিত্বকে। দেশের অগ্রগতি ও উন্নয়নের ধারাবাহিকতা রক্ষার্থে তিনি দেশপ্রেমিক মানুষদের হৃদয়ে কর্মপ্রেরণা হয়ে চির সমুজ্জ্বল থাকবেন।’

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪