1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

বরিশালে কিশোরী অপহরণ মামলার প্রধান আসামী গ্রেফতার

  • সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ২২১

বরিশালের আগৈলঝাড়ায় পিতৃ-মাতৃহীন অনাথ কিশোরীকে অপহরণের পর তিনমাস আটক রেখে শারীরিক নির্যাতনের মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে পুলিশ গ্রেফতারকৃতকে ৩০/০৬ মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

সোমবার রাতে পুলিশ অভিযান চালিয়ে পিরোজপুর জেলার নাজিরপুর থানার মাটিভাঙ্গা গ্রামে অভিযান চালিয়ে মৃত মোস্তফা শেখের ছেলে শহীদ শেখকে গ্রেফতার করে। থানা সূত্রে জনা গেছে, উপজেলার রত্নপুর গ্রামের কিশোরী (১৫) তার মা মারা যাওয়ার পর ছোট বোনকে নিয়ে দাদার পরিবারে বসবাস করতো।

দাদা-দাদীর মৃত্যুর পর তার পিতা দ্বিতীয় বিয়ে করে ঢাকায় চলে গেলে অনাথ কিশোরী ও তার ছোট বোন একই বাড়ির উপরের ফুফু সম্পর্কের সাহেদ শেখের স্ত্রী আকলিমা বেগমের বাসায় থাকতে শুরু করেন। এর মধ্যে সহিদ শেখের সাথে কিশোরীর পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে গত ১৬ মার্চ সন্ধ্যায় সহিদ শেখ মোবাইল ফোনে কিশোরীকে বাড়ির পাশে রাস্তায় উপর তার সাথে দেখা করতে বলে।

রাস্তায় সহিদ শেখের সাথে দেখা করতে গেলে সেখানে পূর্ব পরিকল্পিতভাবে অবস্থান করা পিরোজপুর জেলার নাজিরপুর থানার মাটিভাঙ্গা গ্রামের সহিদ শেখ, একই এলাকার রেজাউল ফরাজী, আকলিমা বেগমসহ অজ্ঞাতনামা ৩-৪জন মিলে জোর করে কিশোরীকে অপহরন করে নাজিরপুরে নিয়ে যায়।

সেখানে নিয়ে সহিদ শেখের ঘরে আটক রেখে ১৭ মার্চ জোর করে সহিদ শেখ ওই কিশোরীকে শারীরিক নির্যাতন করেন। ওই বাড়িতে প্রায় তিন মাস আটকে রেখে কিশোরীকে মাঝে মধ্যে শারীরিক নির্যাতন করতো।

চলতি মাসের ১৮জুন কৌশলে ওই কিশোরী সেখান থেকে পালিয়ে বাড়িতে চলে এসে পরের দিন ১৯জুন নির্যাতনকারী ও তাদের সহযোগী চারজনের নাম উল্লেখ করে কয়েক জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

গত সোমবার রাতে থানার এসআই তৈয়বুল রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে পিরোজপুর জেলার নাজিরপুর থানার মাটিভাঙ্গা গ্রামের মৃত.মোস্তফা শেখের ছেলে সহিদ শেখকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেন।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪