1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
জলবায়ু পরিবর্তনের কারণে দেশে বন্যার শঙ্কা রয়েছে-প্রধানমন্ত্রী উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিরা অবৈধভাবে প্রভাব বিস্তার করলে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণের নির্দেশ ইসির ৩ দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু, চলবে ৯ মে পর্যন্ত টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মানে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয় বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত কুমিল্লা বিশ্ববিদ্যালয় বন্ধের ঘোষণা প্রত্যাখ্যান শতভাগ শিক্ষার্থীর মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে জাল জালিয়াতির মামলা অবশেষে গ্রেফতার মিল্টন সমাদ্দার মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করেছে ডিবি পুলিশের বিশেষ অভিযানে মাদক ও ছিনতাই চক্রের ৭ সদস্য গ্রেফতার

সেন্টমার্টিনে তিন দিন বন্ধ থাকবে পর্যটকবাহী জাহাজসহ হোটেল-মোটেল ও গেস্ট হাউজ

  • সময় : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ৪৮
আগামী ৬,৭ ও ৮ জানুয়ারি সেন্টমার্টিনে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।
আগামী ৬,৭ ও ৮ জানুয়ারি সেন্টমার্টিনে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে।

স্টাফ রিপোর্টার-

কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিন দ্বীপে চলাচলকারী পর্যটকবাহী জাহাজ তিন দিন বন্ধ থাকবে। এছাড়া দ্বীপের সকল ধরনের হোটেল-মোটেল ও গেস্ট হাউজগুলোও বন্ধ থাকবে। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে এ সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন।

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আদনান চৌধুরী জানান, আগামী ৬,৭ ও ৮ জানুয়ারি সেন্টমার্টিনে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধের নির্দেশ দেওয়া হয়েছে। ৯ জানুয়ারি থেকে জাহাজ চলাচল স্বাভাবিক থাকবে। পাশাপাশি দ্বীপের হোটেল-মোটেল গেস্ট হাউজগুলোও বন্ধ রাখতে নির্দেশ দেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, নির্বাচন চলাকালীন সময়ে বহিরাগত ব্যাক্তিদের চলাচল বন্ধ রাখার প্রক্রিয়া হাতে নেওয়া হয়েছে। আগামী ৬ জানুয়ারি রাত ১২ টা থেকে ৭ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত টেকনাফ উপজেলার আওতাদ্বীন সকল হোটেল-মোটেল গেস্ট হাউজ গুলোও বন্ধ রাখা হবে।

উল্লেখ্য, প্রতিবছর পর্যটন মৌসুমে টেকনাফ-সেন্টমার্টিন নৌ-পথে পর্যটকবাহী ৮টি জাহাজ চলাচল করে থাকে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪