1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ০৪ মে ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

২৬ ঘণ্টা পর জয়দেবপুর-ময়মনসিংহ রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক

  • সময় : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০২৩
  • ৫০
ভয়াবহ ট্রেন দুর্ঘটনার ২৬ ঘণ্টা পর জয়দেবপুর-ময়মনসিংহ রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।
ভয়াবহ ট্রেন দুর্ঘটনার ২৬ ঘণ্টা পর জয়দেবপুর-ময়মনসিংহ রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

স্টাফ রিপোর্টার –

ভয়াবহ ট্রেন দুর্ঘটনার ২৬ ঘণ্টা পর জয়দেবপুর-ময়মনসিংহ রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে তারাকান্দি থেকে ছেড়ে আসা যমুনা এক্সপ্রেস এবং ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী ভাওয়াল এক্সপ্রেস ও তিস্তা এক্সপ্রেস ট্রেন শ্রীপুর ছেড়েছে। দীর্ঘ সময় বন্ধ থাকার পর ট্রেন চলাচল স্বাভাবিক হওয়ায় যাত্রীদের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

শ্রীপুরে কর্মরত স্টেশন মাস্টার মো. সাইদুর রহমান বিষয়টি নিশ্চিত করে আমাদের সময়কে জানান, দুর্ঘটনার কারণে গতকাল বুধবার ভোর চারটার পরথেকে বৃহস্পতিবার সকাল সাড়ে ছয়টা পর্যন্ত কোনো ট্রেন চলাচল করেনি। আজ সকাল ৬টা ৪০ মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী ভাওয়াল এক্সপ্রেস ট্রেনটি প্রথম শ্রীপুর ছেড়ে যায়।

পরবর্তী সময়ে সকাল সোয়া ১০টার দিকে তারকান্দি থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর যমুনা এক্সপ্রেস এবং ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেন শ্রীপুর ছেড়ে যায়। সকাল থেকে জয়দেবপুর-ময়নসিংহ রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক আছে, বিলেন সাইদুর রহমান।

ট্রেনের জন্য শ্রীপুর স্টেশনে অপেক্ষমান যাত্রীদের সঙ্গে কথা বলে জানা যায়, গতকাল বুধবার ট্রেন দুর্ঘটনার কারণে জয়দেবপুর-ময়মনসিংহ রেলপথে ট্রেন চলাচল বন্ধ ছিল। এতে যাত্রীদের ভোগান্তিতে পড়তে হয়েছিল। তবে একদিন পর ট্রেন চলাচল স্বাভাবিক হওয়ায় এখন ট্রেন যাত্রীদের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

এর আগে বুধবার রাতে দুর্বৃত্তরা জয়দেবপুর-ময়মনসিংহ রেলপথে গাজীপুরের শ্রীপুর উপজেলার প্রহলাদপুর ইউনিয়নের বনখড়িয়া নামক স্থানে রেল সরকের পাত কেটে রাখে। ভোর সোয়া চারটার দিকে ঢাকাগামী আন্তঃনগর মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি ওই স্থানে দুর্ঘটনায় পতিত হয়। এতে ওই রেলপথে ২৬ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে।

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪