1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শুক্রবার, ১০ মে ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম :
চট্টগ্রামে প্রশিক্ষণ বিমান দুর্ঘটনায় প্রাণ হারালেন স্কোয়াড্রন লিডার জাওয়াদ হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ট্রাফিক পুলিশের বিশেষ অভিযানে নগরীতে নেই চিরচেনা যানজট যৌন নিপীড়নের অভিযোগে ঢাবি অধ্যাপক নাদিরকে অব্যাহতি ডিএমপির ট্রাফিক-তেজগাঁও বিভাগের হাতে ভুয়া পুলিশ সদস্য আটক সুন্দরবনের আগুন সম্পূর্ণভাবে  নিভে গেছে রুমায় যৌথ বাহিনীর অভিযানে কেএনএফ এর ১জন সন্ত্রাসী নিহত বর্তমানে দেশে বিদ্যুতের চাহিদার চেয়েও উৎপাদন ক্ষমতা বেশি: প্রতিমন্ত্রী নসরুল হামিদ ২ ম্যাচ বাকি রেখেই সিরিজ জয় নিশ্চিত করলো  টাইগাররা রোহিঙ্গাদের জন্য আরও তহবিল সংগ্রহে আইওএম’র প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর

কক্সবাজারে আওয়ামী লীগ নেতার হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

  • সময় : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৬৭

কক্সবাজার সংবাদদাতা

কক্সবাজারের একটি আবাসিক হোটেল থেকে সাইফুদ্দিন নামে (৩০) এক আওয়ামী লীগ নেতার হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২১ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে শহরের হলিডে মোড়ের সানমুন হোটেলের ২০৮নং কক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত যুবক কক্সবাজার পৌর আওয়ামী লীগের সাবেক দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক। তার বাড়ি শহরের ঘোনার পাড়া এলাকায়। বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। 

তিনি জানান, কাল রাতে এক আওয়ামী লীগ নেতা হোটেলে অনুষ্ঠিত কক্ষ ভাড়া নেন। পরে তার কোনো সাড়া না পেয়ে হোটেল কর্তৃপক্ষ থানায় খবর দেয়। এ সময় কক্ষের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করলে হাত-পা বাঁধা অবস্থায় আওয়ামী লীগ নেতার মরদেহ দেখতে পান তারা। পরে মরদেহটি উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় হোটেলের কর্মচারীদের জিজ্ঞাসাবাদ চলছে। তবে কী কারণে তার মৃত্যু হয়েছে সেটা আপাতত বলা যাচ্ছে না। 

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪