1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন-যোগাযোগ ব্যবস্থার অভাবনীয় সাফল্য শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে আশায় বুক বাঁধছে উত্তরের মানুষ

  • সময় : সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ৫৪

নীলফামারী সংবাদদাতা

সাড়ে চার বছর পর রংপুরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী বুধবার (২ আগস্ট) রংপুর জিলা স্কুল মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন তিনি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমনকে কেন্দ্র করে আশায় বুক বাঁধছে উত্তরের মানুষ। নীলফামারীর সৈয়দপুরে আন্তর্জাতিক বিমানবন্দর পাওয়ার স্বপ্ন দ্রুত বাস্তবায়ন ও গেজেট প্রকাশের ১০ বছর ধরে কাগজ-কলমে আটকে থাকা চিলাহাটি স্থলবন্দর চালুর দাবি স্থানীয়দের।

শেখ হাসিনা সর্বশেষ রংপুরে এসেছিলেন ২০১৮ সালের ২৩ ডিসেম্বর। তখন তিনি রংপুরের পীরগঞ্জ ও তারাগঞ্জে দুইটি নির্বাচনী জনসভা করেন। সাড়ে চার বছরেরও বেশি সময় পর শেখ হাসিনা রংপুরে আসছেন। দলীয় সূত্র থেকে জানা গেছে, তিনি রংপুর থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু করবেন।

বা বু ম / এস আর

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪