1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
দেশে জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ নিয়ন্ত্রণে রয়েছে- আইজিপি রাজধানীর কারওয়ান বাজারে লাগা আগুন নিয়ন্ত্রণে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুলেল শুভেচ্ছা জানালো বাপাকা কেন্দ্রীয় নির্বাহী কমিটি বাংলাদেশ পুলিশ যেকোনো পরিস্থিতি মোকাবিলায় সক্ষম- আইজিপি শারক্বীয়ার প্রধান অস্ত্র সরবরাহকারী বিপুল পরিমাণ অস্ত্র ও বিস্ফোরকসহ গ্রেফতার পূর্ব শত্রুতার জেরে সাবেক চেয়ারম্যানকে গুলি করে হত্যা! ক্রেতা সেজে বসুন্ধরা শপিং মল থেকে আইফোন চুরি করতে গিয়ে আটক ১ কাল থেকে বৃষ্টি হতে পারে ডিমের হাফ সেঞ্চুরি, সবজির দাম আকাশ ছোঁয়া ছিনতাই হওয়া স্বদেশ আবার ফিরিয়ে আনেন শেখ হাসিনা- ড.সৈয়দ আনোয়ার হোসেন

ব্যাংকের ই-ব্যাংকিং সেবা বন্ধ থাকবে ৬ ঘণ্টা

  • সময় : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩
  • ৫৬

নিজেস্ব প্রতিবেদক

ন্যাশনাল পেমেন্ট সুইচ বাংলাদেশের (এনপিএসবি) কা‌রিগ‌রি উন্নয়‌নের জন্য ‌তিন ব্যাং‌কের এটিএম বুথ, সিআরএম, পিওএস ও ই-ব্যাংকিং লেনদেন ৬ ঘণ্টা সেবা বন্ধ থাকবে। এগু‌লো হ‌লো ডাচ-বাংলা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক।

বৃহস্প‌তিবার (৬ জুলাই) ব্যাংকগু‌লো পৃথক বার্তায় গ্রাহক‌দের এ তথ্য জা‌নি‌য়ে‌ছে।

গ্রাহকদের জন্য এক নোটিশে ডাচ্-বাংলা ব্যাংক জানায়, বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা অনুযায়ী, এনপিএস‌বির সেবার কা‌রিগ‌রি উন্নয়‌নের ‌জন্য ৬ জুলাই রাত ১১টা ৫৯ মিনিট থেকে ৭ জুলাই সকাল ৬টা পর্যন্ত ডাচ্-বাংলা ব্যাংকের সব এনপিএসবি লেনদেন (এটিএম বুথ, পিওএস, কিউআর ও আই‌বিএফ‌টি) বন্ধ থাকবে। এ সময়ে ব্যাংকের অভ্যন্তরীণ সব সেবা চলমান থাকবে। 

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ৬ জুলাই রাত ১১টা ৫৯ মি‌নিট থে‌কে ৭ জুলাই সকাল ৬টা পর্যন্ত এনপিএস‌বির সেবার কা‌রিগ‌রি উন্নয়‌নের ‌জন্য (এটিএম বুথ, পিওএস, কিউআর ও আই‌বিএফ‌টি) লেন‌দেন বন্ধ থাক‌বে।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ৭ জুলাই রাত ১২টা (৬ জুলাই দিনগত রাত) থে‌কে সকাল ৬টা পর্যন্ত এনপিএস‌বির সেবার কা‌রিগ‌রি উন্নয়‌নের ‌জন্য আই ব্যাং‌কিং ও মোবাইল অ্যাপস সেবা সেবা বন্ধ থাকবে।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪