1. tanvirinternational2727@gmail.com : NewsDesk :
  2. hrbangladeshbulletin@gmail.com : News Room : News Room
  3. 25.sanowar@gmail.com : Sanowar Hossain : Sanowar Hossain
সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

হাইভোল্টেজ ম্যাচে রাতে মুখোমুখি আর্জেন্টিনা-ব্রাজিল

  • সময় : বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩
  • ৬৩

স্পোর্টস ডেস্ক

কাতার বিশ্বকাপে সোনালী ট্রফি উঁচিয়ে ধরা আর্জেন্টিনা ফুটবলে রীতিমতো উড়ছে! জাতীয় দলের পাশাপাশি দলটি দুর্দান্ত সময় পার করছে ফুটসাল ফুটবলেও। সেই তুলনায় ফুটবলে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের অবস্থা বেশ শোচনীয়। তবে ফুটসালে উরুগুয়েকে ৭-১ ব্যবধানে হারিয়ে তারা ভিন্ন কিছুর ইঙ্গিত দিয়েছে। কনমেবল অনূর্ধ্ব-১৭ ফুটসাল টুর্নামেন্টের ম্যাচে আজ (২২ জুন) রাতে আবারও মাঠে নামছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী লাতিন দল।

ক্রীড়াঙ্গনে যে খেলায় মাঠে নামুক, ব্রাজিল-আর্জেন্টিনা মানেই বাড়তি উত্তেজনা। সেই ধারাবাহিকতায় চলমান কনমেবল ফুটসাল টুর্নামেন্টেও গ্রুপপর্বের আরেক ম্যাচে নামতে যাচ্ছে ব্রাজিল-আর্জেন্টিনা। এই ম্যাচে পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা ব্রাজিলকে টপকানোর দারুণ সুযোগ রয়েছে আর্জেন্টিনার যুবাদের সামনে।

আজ দিবাগত রাত ৩টায় (বাংলাদেশ সময়) মাঠে নামবে দল দুটি। এর আগে নিজেদের সর্বশেষ ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়েছিল আর্জেন্টিনা। যার তাদের সেমিফাইনাল খেলা নিশ্চিত করে। অন্যদিকে, ৭-১ ব্যবধানে উরুগুয়েকে হারিয়ে ব্রাজিলের যুবারা আগেই সেমিফাইনাল নিশ্চিত করে ফেলেছে।

‘বি’ গ্রুপে থাকা ব্রাজিল-আর্জেন্টিনার পয়েন্ট সমান হলেও গোল ব্যবধানে এগিয়ে সেলেসাওরা। তাদের সঙ্গে একই গ্রুপের বাকি তিন দল উরুগুয়ে, ইকুয়েডর এবং পেরু। এখন পর্যন্ত তিন ম্যাচের তিনটিতেই জয় লাভ করে গোল ব্যবধানে এগিয়ে থেকে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে ব্রাজিল। অপরদিকে দুইয়ে অবস্থান আর্জেন্টিনার যুবাদের। 

বাংলাদেশ সরাসরি কোনো টিভি চ্যানেলে ম্যাচটি দেখা যাবে না। তবে এই সাইট থেকে সরাসরি দুই চিরপ্রতিদ্বন্দ্বী দেশের খেলা দেখতে পারবেন- https://w.yalla–live.com/।

বা বু ম / অ জি

সংবাদটি শেয়ার করুন

এই বিভাগের অন্যান্য খবর
©বাংলাদেশবুলেটিন২৪